advertisement
আপনি দেখছেন

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ইন-ফ্লাইট সেবার মান বৃদ্ধির নির্দেশ দিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। শনিবার বিমানের ফ্লাইট ক্যাটারিং সেন্টার ও বিমানবন্দরের এপ্রোনে পার্ক করা বিমানের বিভিন্ন উড়োজাহাজ পরিদর্শন শেষে তিনি এ নির্দেশ দেন।

state minister mahabub aliবিমানের ফ্লাইটে সেবার মান বৃদ্ধির নির্দেশ বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীর

এ সময় প্রতিমন্ত্রী ক্যাটারিং সেন্টারের কুকিং সেকশন, ওয়াশিং ইউনিট ও বেকারি শাখাসহ বিভিন্ন বিভাগের কার্যক্রম পর্যবেক্ষণ করেন এবং সেখানে কর্মরতদের খাবারের উচ্চমান নিশ্চিত করার পাশাপাশি যাত্রীদের পরিবেশন করা খাবারের বিশুদ্ধতা নিশ্চিত করার নির্দেশ দেন।

প্রতিমন্ত্রী বলেন, ‘রাষ্ট্রীয় পতাকাবাহী সংস্থা হিসেবে বিমানের ভাবমূর্তির সঙ্গে দেশের ভাবমূর্তি জড়িত। এমন কিছু করা যাবে না যাতে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়।’

‘বিমানে ভ্রমণ করা দেশি-বিদেশি প্রত্যেক যাত্রী আমাদের সম্মানিত অতিথি। খেয়াল রাখতে হবে আমাদের অতিথিদের সেবায় যাতে কোনো প্রকার ত্রুটি না থাকে। যাত্রী সেবার মান বৃদ্ধির ব্যাপারে কোনো আপস নেই। যাত্রী সন্তুষ্টি অর্জন ছাড়া কোনো প্রতিষ্ঠান এগিয়ে যেতে পারে না,’ যোগ করেন তিনি।

পরে প্রতিমন্ত্রী মাহবুব আলী ও মন্ত্রণালয়ের সচিব মহিবুল হকসহ অন্যরা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পার্কিং এরিয়ায় বিমানের বিভিন্ন উড়োজাহাজ পরিদর্শন করেন। এ সময় তারা উড়োজাহাজের ভেতরকার বিভিন্ন বিষয় নিয়ে উপস্থিত কর্মকর্তাদের নির্দেশনা দেন।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক মো. মোকাব্বির হোসেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের যুগ্মসচিব জনেন্দ্র নাথ সরকার ও হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক তৌহিদ-উল-আহসান এ সময় উপস্থিত ছিলেন। ইউএনবি।

sheikh mujib 2020