advertisement
আপনি দেখছেন

ইলিয়াস কাঞ্চনের নানা অনিয়মের কথা উল্লেখ করে জনসম্মুখে তার মুখোশ উন্মোচনের ঘোষণা দিয়েছেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি ও সাবেক নৌমন্ত্রী শাজাহান খান। রোববার নারায়ণগঞ্জের রূপগঞ্জ পূর্বাচল ১৩নং সেক্টর এলাকায় ‘সড়ক দুর্ঘটনা রোধে চালকদের উন্নত প্রশিক্ষণ’ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ ঘোষণা দেন।

eleas kanchon sajahankhanইলিয়াস কাঞ্চনের ‘মুখোশ উন্মোচনের’ ঘোষণা শাজাহান খানের

শাজাহান খান বলেন, নিরাপদ সড়ক আন্দোলনের নামে ইলিয়াস কাঞ্চন পাগলের মত কথাবার্তা বলেন। ভালো মানের চালক তৈরিতে তাদের কোনো ভূমিকা নেই। বরং তিনি এসব কাজে নানা অনিয়ম করে থাকেন।

তিনি বলেন, নিরাপদ সড়ক বাস্তবায়নে সরকার ইতোমধ্যে বিভিন্ন পদক্ষেপ নিয়েছে। তবুও কয়েকটি আইন পরিবর্তন করতে হবে। যেন চালক ও হেলপারদের জন্য সুবিধা হয়।

সাবেক এই মন্ত্রী বলেন, যারা জাল লাইসেন্স ব্যবহার করে গাড়ি চালাচ্ছে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। পাশাপাশি চালকদের দক্ষ করতে বিআরটিএ কর্মকর্তা-কর্মচারীদের সংখ্যাও বৃদ্ধি করতে হবে।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) চেয়ারম্যান ড. মোহাম্মদ কামরুল আহসান, হাইওয়ে পুলিশের অতিরিক্ত আইজি তানভীর হায়দার চৌধুরী, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন সাধারণ সম্পাদক ওসমান আলী, বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হক চৌধুরী প্রমুখ।

sheikh mujib 2020