advertisement
আপনি দেখছেন

সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানকে হুমকি দিয়ে ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান নিক্সন চৌধুরী বলেছেন, ‘তেলাপোকাও পাখি আর শাজাহান খানও মানুষ।’ সম্প্রতি ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কালামৃধা এলাকায় একটি অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

nixon sajahan threatসংসদ সদস্য মজিবুর রহমান নিক্সন চৌধুরী ও সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান

ওই বক্তব্যের একটি ভিডিও ইতোমধ্যে বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ৯ মিনিট ৩১ সেকেন্ডের এ ভিডিওটি নিয়ে দেশব্যাপী শুরু হয়েছে আলোচনা-সমালোচনার ঝড়।

মজিবুর রহমান নিক্সন চৌধুরী বলেন, ‘খাল খননের সময় যদি ভাঙ্গা উপজেলার মধ্য থেকে এক কোদাল মাটি কাটা হয়। তাহলে শাজাহান খানের বাড়িঘর কেটে নিয়ে আসা হবে। তার রাজনীতির ১২টা বাজাইয়া ছাড়বো। আমার সাথে খেলতে আইসেন না শাজাহান খান। কারণ, আমার জন্মের পর আমার বাপে খেলোয়াড় বানাইছে। শাজাহান খান আপনি ভাড়ায় খেলতে আইসেন না। নিক্সন চৌধুরী যদি খেলতে যায়, তাহলে আপনার মাটিসহ কেঁপে যাবে।’

তিনি বলেন, শাজাহান খানের সব লাগে। তার এমপি হতে হয়, মন্ত্রী হতে হয়। তার স্ত্রীর মহিলা এমপি পদ লাগে। ছোট ভাইয়ের উপজেলা চেয়ারম্যান হতে হয়। ওনার ছেলের জেলা ছাত্রলীগের সভাপতি পদ লাগে। ওনার পরিবারের সব দরকার। আর কারো রাজনীতি করার দরকার নাই।

এদিকে, শনিবার শাজাহান খান সমর্থিত নেতাকর্মীরা এ বক্তব্যের প্রতিবাদে মিছিল বের করে। এ সময় তারা ‘শাজাহান খান ভয় নাই, রাজপথ ছাড়ি নাই’ নিক্সন চৌধুরীর দুই গালে, জুতা মারো তালে তালে’ ইত্যাদি স্লোগান দিতে দিতে মাদারীপুর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।