advertisement
আপনি দেখছেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্বোধনের মধ্য দিয়ে শুরু হয়ে গেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের বিশেষ সংস্করণ বঙ্গবন্ধু বিপিএল। রোববার সন্ধ্যায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এ জমকালো আয়োজন শুরু হয়। এ সময় স্টেডিয়ামের হসপিটালিটি বক্সে এসে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

pm salman katrinaপ্রধানমন্ত্রীর সঙ্গে সালমান-ক্যাটরিনা

এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে কুশলাদি বিনিময় করেন এই দুই তারকা। প্রধানমন্ত্রীও তাদের খোঁজখবর নেন। এর আগে বিকেল ৫টায় শুরু হয় বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। দেশীয় শিল্পীদের মধ্যে শুরুতেই পারফর্ম করেন ডি রক স্টারের শুভ ও রেশমি মির্জা। এরপর মঞ্চে ওঠেন ফোক সম্রাজ্ঞী মমতাজ। সন্ধ্যা ৭টার দিকে দর্শক মাতানো পারফর্ম করেন জনপ্রিয় সংগীত শিল্পী জেমস।

দেশীয় শিল্পীদের পরিবেশনার পর ভারতীয় সংগীতশিল্পী সনু নিগাম মঞ্চে ওঠেন। জনপ্রিয় দুটি হিন্দি গান গাওয়ার পরই তার কণ্ঠে শোনা গেল বাংলাদেশের দেশাত্মবোধক গান ‘ধনধান্যে পুষ্পে ভরা’। এ সময় হসপিটালিটি বক্সে বসা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও ঠোঁট মেলালেন ‘সে যে আমার জন্মভূমি’ লাইনটিতে।

এরপরই সনু নিগাম গেয়ে ওঠেন ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের অন্যতম অনুপ্রেরণামূলক গান ‘শোনো একটি মুজিবের থেকে’। এই গানের সঙ্গেও ঠোঁট মেলান প্রধানমন্ত্রী।