advertisement
আপনি দেখছেন

টিভিইটি (টেকনিক্যাল অ্যান্ড ভোকেশনাল এডুকেশন অ্যান্ড ট্রেনিং) বিভাগের অধীনে পরিচালিত আহছানিয়া মিশন পলিটেকনিক ইনস্টিটিউট, যশোর এবং বিভিন্ন ভোকেশনাল ট্রেনিং ইনস্টিটিউটসহ প্রধান কার্যালয়ের জন্য সহকারী প্রোগ্রাম অফিসার পদে কিছু সংখ্যক পরিশ্রমী, দক্ষ ও অভিজ্ঞ নারী-পুরুষ নিয়োগ দেয়া হবে। যোগ্য প্রার্থীদের আবেদন করার জন্য আহ্বান করা হয়েছে।

ahsania mission

পদের নাম: সহকারী প্রোগ্রাম অফিসার

যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতকোত্তর এবং স্কিল ট্রেনিং সংশ্লিষ্ট কাজে কমপক্ষে তিন বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর বয়স ২৫ থেকে ৪৫ বছর হতে হবে। তবে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য। আবেদনকারীকে কম্পিউটার ব্যবহারে পারদর্শী হতে হবে।

কর্মস্থল: ঢাকা

বেতন-ভাতা: বেতন আলোচনা সাপেক্ষে।

আবেদনের প্রক্রিয়া: দুই কপি পাসপোর্ট সাইজের সদ্য তোলা সত্যায়িত ছবিসহ একটি পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সব সনদ ও অভিজ্ঞতার কপি, নাগরিকত্বের সনদ এবং জাতীয় পরিচয়পত্রের স্পষ্ট কপি পাঠাতে হবে। আবেদনকারীকে অবশ্যই জীবনবৃত্তান্তের সঙ্গে ছবি পাঠাতে হবে।

কম্পিউটারে মুদ্রিত আবেদনপত্র ডাক মারফত অথবা সরাসরি এবং ই-মেইল দুভাবেই উল্লেখিত ঠিকানায় জমা দেয়া যাবে। খামের ওপর অথবা ইমেইলের সাবজেক্টের জায়গায় পদের নাম উল্লেখ করতে হবে। বাছাইকৃত প্রার্থীদের লিখিত এবং মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে।

ঠিকানা: প্রশাসন ও মানবসম্পদ বিভাগ, ঢাকা আহছানিয়া মিশন, বাড়ি-১৯, রাস্তা-১২ (নতুন), ধানমণ্ডি, ঢাকা-১২০৯।

ওয়েব: www.ahsaniamission.org.bd

ই-মেইল: This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it.

আবেদনের শেষ তারিখ ১৮ ডিসেম্বর, ২০১৯ রাত ১২টা পর্যন্ত।