advertisement
আপনি দেখছেন

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চিত্রনায়িকা মৌসুমী ও চিত্রনায়ক ওমর সানীর সঙ্গে ছাত্রলীগ এবং ডাকসু নেতাদের কিছু ছবি ভাইরাল হয়েছে। পরে জানা গেল, মৌসুমীর বাসায় আমন্ত্রণ জানানো হয়েছিল ছাত্রলীগ নেতাদের। ওমর সানী ও ডাকসুর জিএস গোলাম রাব্বানীর ফেসবুক পোস্ট থেকে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

chattro league wth sany moushumi

জানা গেছে, চিত্রনায়িকা মৌসুমী আপ্যায়ন করতে খুবই পছন্দ করেন। তাই প্রায়ই বাসায় মেহমানদের দাওয়াত করেন মৌসুমী-ওমর সানী দম্পতি। তাদের সেই ধারাবাহিক আয়োজনে এবার মৌসুমীর বাসায় আনন্দ-আড্ডা আর নৈশ্যভোজে অংশ নেন ছাত্রলীগের শীর্ষ নেতারা।

আনন্দ আড্ডার বেশকিছু ছবি দিয়ে ওমর সানী এক ফেসবুক পোস্টে লিখেছেন, আমরা সব সময় বলি, মেহমানদারী করা আমাদের খুব পছন্দের। মৌসুমীর আমন্ত্রণেই ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ডাকসুর সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, সহ-সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনসহ অনেক নেতৃবৃন্দ ভাই ও বোনেরা এবং সাথে ছিলেন উত্তরের কাদের খান, সাবেক কমিশনার লায়ন দিলওয়ার ও মিজান।

আড্ডা প্রসঙ্গে জনপ্রিয় নায়িকা মৌসুমী বলেন, প্রিয়জনদের সঙ্গে আনন্দ-আড্ডা আমার সব সময় ভালো লাগে। সেজন্যই এমন আয়োজনের চেষ্টা করি। আর আমার মতে আনন্দ করতে কোনো উপলক্ষ্যের প্রয়োজন হয় না বরং সবাই একসঙ্গে হলেই আনন্দ হয়, আড্ডা হয়।

ছাত্রলীগ নেতাদের আমন্ত্রণ প্রসঙ্গে চিত্রনায়ক ওমর সানী বলেন, ‘মৌসুমী নিজেও আওয়ামী লীগ করে, সে জন্যই ছাত্রলীগের নেতা-নেত্রী ভাইবোনদের বাসায় দাওয়াত করা হয়েছিল। আমরা সবাই মিলে আড্ডা দিয়েছি, খাওয়া-দাওয়া করেছি। সবাই মিলে আনন্দ করাটাই উদ্দেশ্য।