advertisement
আপনি দেখছেন

মিডিয়া পাড়ায় এক পরিচিত নাম সুজিত বিশ্বাস। শুরু থেকে সাবলীল অভিনয়ের জন্য বেশ প্রশংসা কুড়িয়েছেন। এবার তাকে দেখা যাবে রাজাকার চরিত্রে।

sujit biswas actor‘সেই আমি’ নাটকে রাজাকার চরিত্রে সুজিত বিশ্বাস

বিজয় দিবসের আনুষ্ঠানমালায় শুক্রবার দুপুর ২টা ৪৫ মিনিটে চ্যানেল আইয়ে প্রচারিত হবে নাটক ‘সেই আমি’। ড. মইনুল খানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন জনপ্রিয় নির্মাতা দীপু হাজরা। এ নাটকে এক রাজাকার দলের প্রধান হিসেবে অভিনয় করেছেন সুজিত বিশ্বাস।

অভিনেতা সুজিত কুষ্টিয়ার ‘বোধন’ থিয়েটারে দীর্ঘদিন কাজ করেছেন। বর্তমানে নাটক পরিচালনার পাশাপশি শুরু থেকেই অভিনয়টাও ভালোভাবেই করে চলছেন। বরেণ্য নাট্যপরিচালক ও অভিনেতা মামুনুর রশীদের হাত ধরে প্রথম ক্যামেরার সামনে দাঁড়ান। গুণী এ পরিচালকের সে সময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘কোন এক কাক ডাকা ভোরে’ প্রথম অভিনয় করেন।

আরেক গুণী নির্মাতা সালাহউদ্দিন লাভলুর সাথেও দীর্ঘদিন সহকারী হিসেবে কাজ করেছেন সুজিত। পাশাপাশি লাভলুর বেশ কিছু নাটকে অভিনয় করেও দর্শকের নজরে আসেন।

তার অভিনীত নাটকগুলো হলো লাভলুর হারকিপটে, খড়কুটা, লাঠি ও কথা দিল্যেম তো, মিলন ভট্টাচার্যের জরুরি বিবাহ, মেজাজ ৪৯২ ও তিন প্রেমিক, সৈয়দ শাকিলের সম্রাট, তাইফুর জাহান আশিকের আজমলের ডবল বউসহ আরও অনেক। বর্তমানে বেশকিছু ধারাবাহিক ও একক নাটক প্রচারের অপেক্ষায় আছে। ইউএনবি।