advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 56 মিনিট আগে

বগুড়ার ধুনট উপজেলার খোকশাবাড়ী গ্রামে বিশেষ অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে আওয়ামী লীগ নেতাসহ আটজনকে গ্রেপ্তারের কথা জানিয়েছে পুলিশ। আজ দুপুর ১২টার দিকে তাদের ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

al gambler detainedধুনটে জুয়ার আসর থেকে আওয়ামী লীগ নেতাসহ আটজনকে গ্রেপ্তার করেছে পুলিশ

গ্রেপ্তারকৃতরা হলেন- ধুনট উপজেলার গোসাইবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য খোকশাবাড়ী গ্রামের শামীম হোসেন (৩৭), মরিচতলা গ্রামের রেজাউল করিম (৩০), আব্দুর রাজ্জাক (৪৬), নজরুল ইসলাম (৫০), হাসান আলী (৪২), মানিকপোটল গ্রামের মোখলেছার রহমান (৩৫), বড়বিলা গ্রামের আবু রাসেল (২৫) ও পারলক্ষীপুর গ্রামের সুজন মিয়া (৩০)।

ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, বুধবার দিবাগত রাতে গোসাইবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য শামীম হোসেনের নেতৃত্বে একদল জুয়াড়ি খোকাশাবাড়ী গ্রামে আসর বসিয়ে জুয়া খেলছিল। এ সময় গোপন সংবাদ পেয়ে ধুনট থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে সেখান থেকে আওয়ামী লীগ নেতা শামীম হোসেনসহ আটজনকে আটক করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য জুয়াড়িরা কৌশলে পালিয়ে যায়। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদী জব্দ করে।

তিনি জানান, এ ঘটনায় বুধবার রাতেই পুলিশ বাদী হয়ে জুয়া আইনে আটজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে তাদের গ্রেপ্তার দেখানো হয়। পরে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। ইউএনবি।

sheikh mujib 2020