advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 14 মিনিট আগে

বগুড়া-১ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য (এমপি) আবদুল মান্নান আর নেই। আজ শনিবার সকাল সোয়া ৮টায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি, ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর।

al mp abdul mannan 1

বিষয়টি নিশ্চিত করে আব্দুল মান্নানের ব্যক্তিগত সহকারী (পিএ) মতিউর রহমান মতি জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় বুকে ব্যথা অনুভব করায় আবদুল মান্নানকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলে রাত ১১টার দিকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) লাইফ সাপোর্টে নেয়া হয়। সেখানেই সংকটাপন্ন অবস্থায় চিকিৎসাধীন ছিলেন তিনি।

এর আগে এমপি মান্নানের ব্যক্তিগত সহকারী জানান, সংসদের ষষ্ঠ অধিবেশনে যোগ দিতে বৃহস্পতিবার সন্ধ্যায় সংসদ ভবনের উদ্দেশ্যে রওনা হয়েছিলেন আবদুল মান্নান। হঠাৎ করে বুকে ব্যথা অনুভব করলে তাকে দ্রুত হাসপাতালে নেয়া হয়।

ছাত্রলীগের সাবেক সভাপতি আবদুল মান্নান আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবেও দায়িত্বও পালন করেছেন। ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-১ আসন থেকে দলের মনোনয়নে প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত হন তিনি। এই আসন থেকে দশম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও জয়ী হন আব্দুল মান্নান।

sheikh mujib 2020