advertisement
আপনি দেখছেন

ইসলামি বক্তা মাওলানা মিজানুর রহমান আজহারীকে জামায়াতের প্রোডাক্ট বলে মন্তব্য করেছেন ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লাহ। মঙ্গলবার জামালপুর সদরের গৌরীপুর কাছারি এলাকায় ইসলামিক ফাউন্ডেশনের মডেল মসজিদের নির্মাণকাজ পরিদর্শনকালে তিনি এ কথা বলেন।

ajhari new

ওয়াজ মাহফিলের মাধ্যমে আজহারীসহ কিছু ধর্মীয় বক্তা অত্যন্ত সূক্ষ্মভাবে জামায়াতের প্রচারণা চালাচ্ছেন অভিযোগ করে ধর্ম প্রতিমন্ত্রী বলেন, বর্তমানে প্রকাশ্যে জামায়াতের রাজনীতি করার সুযোগ কমে গেছে। তাই তারা এখন ওয়াজ মাহফিলের মতো ভিন্ন পন্থা অবলম্বন করে রাজনীতি করছে।

তিনি বলেন, মাওলানা আজহারীসহ কিছু ধর্মীয় বক্তা ওয়াজ মাহফিলে অত্যন্ত সূক্ষ্মভাবে জামায়াতের পক্ষে কথাবার্তা বলেন। তারা কোরআন ও হাদিস থেকে যেসব ব্যাখ্যা দেন, তার অধিকাংশই ভুল। মিথ্যার আশ্রয় নিয়ে আজেবাজে কথা বলেন।

জনাব শেখ মো. আবদুল্লাহ বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ধর্ম নিয়ে বিতর্কিত বক্তব্যগুলো সরকারের নজরে এসেছে। এ বিষয়ে ব্যবস্থা নিতে ইতোমধ্যে কাজ শুরু করে দিয়েছে সরকার।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, জামালপুর জেলা প্রশাসক মো. এনামুল হক, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমেদ চৌধুরী প্রমুখ।