advertisement
আপনি দেখছেন

গোপালগঞ্জের কাশিয়ানীতে যাত্রীবাহী বাস ও নসিমনের সংঘর্ষে অন্তত পাঁচজন নিহত হয়েছেন। শুক্রবার সকাল ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার পোনা বাসস্ট্যান্ডে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

bus nosimon clash

নিহতরা হলেন- কাশিয়ানী উপজেলার পারুলিয়া এলাকার মিজান (৪৩), সিরাজুল ইসলাম (৪০), বদির (৩০), সুমন (২৮) ও অজ্ঞাত একজন (৪০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে ঢাকার উদ্দেশে খুলনা থেকে ছেড়ে আসা ফাল্গুনী পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা-খুলনা মহাসড়কের পোনা বাসস্ট্যান্ড এলাকায় এলে লিংক রোড থেকে মহাসড়কে ওঠা একটি শ্রমিকবাহী নসিমনের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মিজান নামের এক শ্রমিক নিহত হয়। গুরুতর আহত হন আরো ১১ শ্রমিক।

পরে স্থানীয়রাসহ ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা হাসপাতালে নিয়ে যান। সেখানে সুমন ও বদির নামে দুইজন মারা যান। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছয়জনেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে অজ্ঞাতনামা একজন মারা যান।

অন্যদিকে, এ দুর্ঘটনায় আহত দুইজনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে সিরাজুল মোল্লা নামের একজনের মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে পারুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান মকিমুল ইসলাম জানান, দুর্ঘটনায় আহত ও নিহত শ্রমিকদের সকলে তার ইউনিয়নের বাসিন্দা। তারা বিল্ডিংয়ের ঢালাইয়ের কাজ করতে যাচ্ছিলেন।