advertisement
আপনি দেখছেন

নিরাপদ সড়ক আন্দোলনকারীরা এবার রাস্তায় নামলে পরিবহন শ্রমিকদের খবর আছে বলে হুঁশিয়ারি দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর। গতকাল মঙ্গলবার রাতে নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া একটি স্ট্যাটাসে তিনি এ হুঁশিয়ারি দেন।

daksu vp nurul haque noor

স্ট্যাটাসে ভিপি নুর লেখেন, ‘ইলিয়াস কাঞ্চন মামলা না তুললে শাহজাহান খানের জন্য নাকি ৭০ লক্ষ শ্রমিক মাঠে নামবে! ওরে বাটপার! নিরাপদ সড়ক আন্দোলনকারীরা এবার রাস্তায় নামলে তোমাগো খবর আছে। তোমরা রাস্তায় নামো ভাড়ায়, আর ইলিয়াস কাঞ্চন, নিরাপদ সড়ক আন্দোলনকারীরা রাস্তায় নামে দেশপ্রেমের টানে, গণমানুষের কল্যাণে। সুতরাং বাটপারির হুমকি-ধমকি বাদ দিয়ে লাইনে আসো, দেশের জন্য কাজ করো, তথাকথিত রাজনৈতিক নেতাদের ভাড়ায় খাটা বাদ দাও।’

vp noor status

প্রসঙ্গত, গত ১২ ফেব্রুয়ারি ঢাকার জজ আদালতে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানের বিরুদ্ধে ১০০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে একটি মানহানির মামলা দায়ের করেন নিরাপদ সড়ক চাই (নিসচা) আন্দোলনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। এর প্রতিবাদে গত মঙ্গলবার দেশের বিভিন্ন জায়গায় বিক্ষোভ-সমাবেশ করেন পরিবহন শ্রমিকরা। এমনকি মামলা প্রত্যাহার না করলে 'দুর্বার আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারিও দেন তারা। পরিবহন শ্রমিকদের এই ঘোষণার পরই এ স্ট্যাটাস দেন ডাকসু ভিপি।