advertisement
আপনি দেখছেন

দুর্নীতির মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উচ্চ আদালতে জামিনের সম্ভাবনা দেখছেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

nazurl islam bnp khaleda

তিনি বলেছেন, উচ্চ আদালতে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জামিনের আবেদন করা হয়েছে। স্বাধীনভাবে বিচার বিভাগ চলতে পারলে তার জামিন হবে ইনশাল্লাহ।

আর যদি আইনি প্রক্রিয়ায় খালেদা জিয়ার জামিন না হয় তাহলে গণতান্ত্রিক উপায়েই তাকে মুক্ত করা হবে বলে জানিয়েছেন বর্ষীয়ান এ রাজনীতিক।

আজ বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাব প্রাঙ্গণে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

প্রসঙ্গত, জাতীয়তাবাদী শ্রমিক দলের আয়োজনে খালেদা জিয়ার মুক্তির দাবিতে পূর্বঘোষিত মানববন্ধন কর্মসূচি পালন করতে দেওয়া হয়নি। ফলে প্রেস ক্লাব প্রাঙ্গণে দাঁড়িয়েই সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বিএনপির এ নেতা।

নজরুল ইসলাম বলেন, দেশনেত্রীকে কারাগারে আটক রেখে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া একটা অমানবিক অপরাধ। সেই অপরাধ শুধু সরকারের হবে না, বাংলাদেশকে সেই অপরাধের দায় নিতে হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট মজিবুর রহমান সরোয়ার, হাবিব-উন-নবী খান সোহেল, সহ-শ্রম বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির খান, শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসেন, যুগ্ম-সম্পাদক মোস্তাফিজুর রহমান, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিকদলের সভাপতি কাজী আমির খসরু, সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বাদল, সহ-সভাপতি সুমন ভূঁইয়া প্রমুখ।

sheikh mujib 2020