advertisement
আপনি দেখছেন

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে হেলিকপ্টার ব্যবহার করার অনুরোধ জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ওসমান ফারুক। বুধবার জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় তিনি এ অনুরোধ জানান।

usman faruq

গুলশানে নিজের বাসা থেকে বের হয়ে ঠিক সময়ে প্রেস ক্লাবে পৌছাতে না পারায় এই মন্তব্য করেন বিএনপি চেয়ারপারসনের এই উপদেষ্টা। বক্তব্য দিতে গিয়ে তিনি বলেন, গুলশান থেকে জাতীয় প্রেস ক্লাবে আসতে আমার দুই ঘণ্টা লেগেছে। এক অসহনীয় অবস্থা।

তিনি বলেন, আমি মাননীয় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ রাখব, তারা যেন একটা বিকল্প পন্থা বের করেন রাস্তায় চলাচল করার জন্য। কারণ তাদের চলাচলে সমস্ত নগর জীবন ব্যতিব্যস্ত হয়ে যায়, বিপর্যস্ত হয়ে যায়।

তিনি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে হেলিকপ্টার ব্যবহার করার অনুরোধ জানিয়ে বলেন, অনেক দেশে হেলিকপ্টার ব্যবহার করা হয়, এখানেও হেলিকপ্টার ব্যবহার করে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর যাতায়াত করা অসম্ভব কিছু হবে না।

ওসমান ফারুকের বক্তব্যের সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজধানীর চাঁনখারপুলে তাঁর নিজের নামে স্থাপিত দেশের প্রথম জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের নির্মাণকাজ উদ্বোধন করছিলেন।

 

আপনি আরও পড়তে পারেন

গ্রিনকার্ডের সুবিধা আনছে সৌদি আরব

বেশি মৃত্যুদণ্ড দেয়া দেশের তালিকায় বাংলাদেশ তৃতীয়

দেশের প্রথম বার্ন ইনস্টিটিউটের নির্মাণ শুরু

এমন অসহ্য গরম থাকবে আরও দু’দিন!

sheikh mujib 2020