advertisement
আপনি দেখছেন

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদল। রোববার ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মধুর ক্যান্টিন থেকে শুরু হয়ে রাজু ভাস্কর্যের সামনে গিয়ে মিছিলটি শেষ হয়।

chatra dal protest du

সেখানে এক সংক্ষিপ্ত পথসভায় ছাত্রদল নেতারা বলেন, বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাগারে আটকে রাখা হয়েছে। কারণ এই অবৈধ সরকার জানে দেশনেত্রীকে বাইরে রাখলে তারা বেশিদিন ক্ষমতায় টিকবে না।

তারা বলেন, প্রধান বিচারপতির উচিত সরকারের বন্দুকের দিকে না তাকিয়ে দেশের মানুষের দিকে তাকানো। কারণ দেশের মানুষ এই সরকারকে আর দেখতে চায় না। তাই সঠিক ও সুষ্ঠু রায়ের মাধ্যমে অনতিবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। অন্যথায় দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান অচল করে দেয়া হবে।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন ছাত্রদল সভাপতি ফজলুর রহমান খোকন, সিনিয়র সহ-সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সহসভাপতি আশরাফুল লিংকন, হাফিজুর রহমান, পার্থদেব মন্ডল, মোক্তাদির হোসেন তরুণ, সাজিদ হাসান বাবু, বাপ্পি, মোস্তাফিজ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান আমিন, শাহনেওয়াজ, তানজিল হাসান, রাজু, করিম, প্রধান রনি, মারুফ রনি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আহবায়ক রাকিবুল ইসলাম রাকিব, সদস্য সচিব আমান উল্লাহ আমান প্রমূখ।