advertisement
আপনি দেখছেন

তনু হত্যাকাণ্ড ও বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ থেকে অর্থ চুরি কেলেঙ্কারির ঘটনা থেকে সাধারণ মানুষের দৃষ্টি ভিন্ন দিকে নিয়ে যেতে জগন্নাথের শিক্ষার্থী ও অনলাইন অ্যাক্টিভিস্ট নাজিমুদ্দিন সামাদকে হত্যা করা হয়েছে বলে মন্তব্য করেছেন গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার।

imran h sarkar

বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকার শাহবাগ প্রজন্ম চত্বর থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নাজিমুদ্দিন সামাদের হত্যার প্রতিবাদে মশাল মিছিলের আগে সমাবেশে এসব কথা বলেন ইমরান।

ইমরান এইচ সরকার বলেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সোহাগী জাহান তনু হত্যার বিচার চায় সারাদেশের মানুষ। মানুষের দৃষ্টি ভিন্ন দিকে প্রবাহিত করতেই পরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ড হয়। যারাই এই হত্যার পেছনে থাকুক না কেন প্রকৃত হত্যাকারীর শাস্তি পেতে হবে।

তিনি বলেন, একের পর এক হত্যাকাণ্ড ঘটছে। আর আপনারা  আনসারুল্লাহ বাংলা টিম, জেএমবি, রহিম উদ্দিন-করিম উদ্দিনের দোষ দিচ্ছেন। আপনারা যাই বলবেন আমরা শুনে যাবো। এমন টা হবে না। যারাই এসব হত্যাকাণ্ডে জড়িত হোক না কেন অপরাধীর বিচার এই বাংলায় করতে হবে।

এসব পরিকল্পিত হত্যাকাণ্ড উল্লেখ করে গণজাগরণ মঞ্চের এই মুখপাত্র বলেন, একের পর এক আমাদের ভাই-বোন হত্যা হচ্ছে। কিন্তু আপনারা কোন ক্লু খুঁজে পাচ্ছেন না। নাজিউদ্দিন হত্যার পর মনে হচ্ছে এগুলো পরিকল্পিত হত্যাকাণ্ড। হত্যাকান্ডে পেছনে শক্তিশালী কেউ আছেন, যার কারণে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী চশমা পরে আছে।

বক্তব্য শেষে শাহবাগ থেকে টিএসসি হয়ে আবার শাহবাগ পর্যন্ত একটি মশাল মিছিল বের করে গণজাগরণ মঞ্চ।

 

আপনি আরো পড়তে পারেন

ওবায়দুল কাদের: তেলের দাম কমলে ভাড়াও কমবে

সরকারি ভবন নির্মাণে রডের পরিবর্তে বাঁশ!

এরশাদ : আগামী নির্বাচনে শুধুমাত্র জাপা আর আ.লীগ থাকবে

sheikh mujib 2020