advertisement
আপনি দেখছেন

আগামী ১৭ মার্চ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন করতে যাচ্ছে সরকার। এ উপলক্ষে ঢাকায় যে অনুষ্ঠানের আয়োজন করা হবে তাতে উপস্থিত থাকার সম্মতি দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

majore akter bnp

তবে মোদিকে মুসলিমবিদ্বেষী আখ্যা দিয়ে তার ঢাকায় আসতে বাধা সৃষ্টির আহ্বান জানিয়েছেন বিএনপির সাবেক এমপি মেজর (অব.) মো. আখতারুজ্জামান। সেইসঙ্গে এমন একজন ব্যক্তি যেন মুজিববর্ষের অনুষ্ঠানে না থাকতে পারে সেজন্য ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

আজ সোমবার দুপুরে নিজের ফেসবুক আইডিতে দেওয়া এক স্ট্যাটাসে তিনি এসব কথা বলেন।

তার স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে দেয়া হলো-

‘চরম উগ্র সাম্প্রদায়িক, সন্ত্রাসী, মুসলমান ও বাঙালিবিদ্বেষী নরেন্দ্র মোদিকে বাংলাদেশের মাটিতে আসতে দিতে জনগণ চায় না। যদি মোদি আসতে পারে ইসরাইলের প্রধানমন্ত্রীও আসতে পারে।

তাই প্রধানমন্ত্রীর কাছে জনগণের অনুরোধ থাকবে, যাতে আসন্ন মুজিব জন্মশতবার্ষিকীর কোনো অনুষ্ঠানে যদি নরেদ্র মোদিকে আমন্ত্রণ জানানো হয়ে থাকে তা যেন প্রত্যাহার করা হয়।

সেই সঙ্গে সব রাজনৈতিক দল ও মতের কাছে বিশেষ করে উদার ও অসাম্প্রদায়িক মতবাদে বিশ্বাসী রাজনৈতিক দলগুলো এবং সুশীল সমাজের কাছে আহ্বান থাকবে, তারা যেন সম্মিলিতভাবে বাংলাদেশের মাটিতে নরেন্দ্র মোদির আসাতে বাধা সৃষ্টি করে।’