advertisement
আপনি দেখছেন

ঢাকাই চলচ্চিত্রের হার্টথ্রব অভিনেতা সালমান শাহের মৃত্যুর পর তার মৃতদেহে আত্মহত্যার কোনো চিহ্ন দেখেননি বলে জানিয়েছেন চিত্রনায়িকা মৌসুমী। সম্প্রতি সালমান শাহের মৃত্যু রহস্য নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পূর্ণাঙ্গ প্রতিবেদন প্রকাশের পর এক প্রতিক্রিয়ায় তিনি এ কথা জানান।

actress mousumi 1

গত সোমবার রাজধানীর ধানমণ্ডিস্থ পিবিআই সদরদপ্তরে এক সংবাদ সম্মেলনে সালমান শাহের মৃত্যু নিয়ে পূর্ণাঙ্গ প্রতিবেদন প্রকাশ করে পিবিআিই। প্রায় ৬০০ পৃষ্ঠার তদন্ত প্রতিবেদনে বলা হয়, সালমান শাহকে কেউ হত্যা করেনি, তিনি আত্মহত্যা করেছেন। পারিবারিক কলহসহ পাঁচটি কারণে তিনি আত্মহত্যা করেন।

এ প্রতিবেদন প্রকাশের পর এক প্রতিক্রিয়ায় মৌসুমী বলেন, সালমান শাহের মৃত্যু রহস্য নিয়ে পিবিআই যে বক্তব্য দিয়েছে, তা তিনি শুনেছেন। গোয়েন্দা সংস্থাটির তদন্তকে তিনি সম্মান জানান। তবে তার এখনো বিশ্বাস হচ্ছে না যে, সালমান শাহ আত্মহত্যা করেছেন।

তিনি বলেন, সালমান শাহের মৃত্যুর পর যারা তার মরদেহ দেখেছেন, তারা কেউই তখন বিশ্বাস করতে পারেননি তিনি আত্মহত্যা করেছেন। কাউকে যদি গুলি করে মারা হয়, তাহলে নিহতের শরীরে গুলির দাগ থাকবে। কেউ গলায় দড়ি দিলে, তার গলায় অবশ্যই ফাঁসের দাগ থাকবে। চোখ বড় বড় হয়ে যাওয়া বা শিরায় চিহ্ন থাকবে। তবে সালমানের মরদেহে সে ধরনের কোনো চিহ্ন দেখেননি তিনি।

সোহানুর সোহান পরিচালিত 'কেয়ামত থেকে কেয়ামত' চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে সালমান শাহ ও মৌসুমীর মতো দুজন তারকা অভিনেতা পায় ঢাকাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রি। এটিই মৌসুমীর অভিনীত প্রথম চলচ্চিত্র।