advertisement
আপনি দেখছেন

নতুন করে গ্যাস-বিদ্যুতের দাম বাড়ানো হলে কঠোর কর্মসূচি দেয়া হবে বলে জানিয়েছে বিএনপি। শুক্রবার সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী এ খবর জানান।

rohul kabir rizvi on a press confernce

রিজভী বলেন, ‘বিএনপির পক্ষ থেকে আমি সরকারকে এ ধরনের গণবিরোধী পরিকল্পনা থেকে সরে আসার জোরালো আহ্বান জানাচ্ছি। অন্যথায় গ্যাস-বিদ্যুতের দাম বৃদ্ধি করলে বিএনপি জনগণকে সাথে নিয়ে কঠোর কর্মসূচি পালন করবে।’

গ্যাস-বিদ্যুতের দাম বাড়লে সরকারের দুর্নীতির ব্যপ্তি আরও বাড়বে মন্তব্য করে রিজভী বলেন, গণবিরোধী অবৈধ এ সরকার দুর্নীতি ও লুটপাটের মাধ্যমে সকল সেক্টর ধ্বংসের পর আবারও গ্যাস ও বিদ্যুতের দাম দ্বিগুণের মতো বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে।

তিনি বলেন, গ্যাস বিদ্যুতের দাম বাড়ানো হলে মানুষের জীবন যাত্রার ব্যয় অতিমাত্রায় বৃদ্ধি পাবে। এর মাধ্যমে জনগণকে অতল গহ্বরে ঠেলে দেওয়া হবে।

এ সময় তিনি দৈনিক আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমানের মুক্তি দাবি করেন। তিনি বলেন, প্রায় তিন বছর ধরে আটকে রেখে তাকে তিলে তিলে নিঃশেষ করার ষড়যন্ত্র করা হচ্ছে। আমরা মাহমুদুর রহমানের রিমান্ড আবেদন বাতিল করে তার বিরুদ্ধে দায়ের করা সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও অবিলম্বে নিঃশর্ত মুক্তির জোর দাবি জানাচ্ছি।

 

আপনি আরও পড়তে পারেন

স্বরাষ্ট্রমন্ত্রী: নাজিমুদ্দিন ধর্ম নিয়ে লিখতো কি না খতিয়ে দেখা হবে

তনু হত্যা: পাঁচ সেনা সদস্যকে জিজ্ঞাসাবাদ

সরকারি প্রকল্প: অফিস সাজাতে ব্যয় ৪২ কোটি টাকা!

ইমরান: ওলামা লীগের বিরুদ্ধে বলায় নাজিমুদ্দিন খুন হয়েছে

sheikh mujib 2020