advertisement
আপনি দেখছেন

রাজশাহীতে বিয়ের অনুষ্ঠানে যাওয়ার সময় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই শিশুসহ ছয়জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো দুইজন। শনিবার দুপুরে জেলার গোদাগাড়ি উপজেলার কাজীপুরে এ দুর্ঘটনা ঘটে।

road accident in rajsahi

দুর্ঘটনায় নিহতরা হলেন- রাজশাহীর মুন্নেফের মোড় এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে আক্কাস আলী (৪০), গোদাগাড়ী উপজেলার কেল্লাবারইপাড়া এলাকার রমজান আলীর স্ত্রী আছিয়া বেগম (৩৫), মেহেরচন্ডী এলাকার মতিউর রহমানের ছেলে প্রাইভেটকার চালক মাহবুবুর রহমান (৩৫), অজ্ঞাত নারী (২২), অজ্ঞাত দুই শিশু (বয়স যথাক্রমে ১০ ও ১)।

বিষয়টি নিশ্চিত করে গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম জানান, নিহতরা একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য প্রাইভেটকারে করে রাজশাহী থেকে গোদাগাড়ী যাচ্ছিলো। পথে কাজীপুর পৌঁছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি গাছে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।

দুর্ঘটনায় আহত দুই শিশুসহ পাঁচজনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতােলে (রামেক) পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় এক নারী ও দুই শিশুর মৃত্যু হয়। তাদের পরিচয় জানা যায়নি। বাকি আহত দুইজন বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

sheikh mujib 2020