advertisement
আপনি দেখছেন

তনু হত্যার ঘটনায় পাঁচ সেনা সদস্যকে জিজ্ঞাসাবাদের পর এবার তনুর দুই বান্ধবীসহ পরিবারের পাঁচজনকে জিজ্ঞাসাবাদ করেছে সিআইডি। এর আগে পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি) ও র‍্যাব তনুর পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করেছিল।

shohagi jahan tanu

সিআইডি কুমিল্লা অঞ্চলের বিশেষ পুলিশ সুপার ড. নাজমুল করিম খান জানান, তনুর ভাই নাজমুল হোসেন, চাচাতো বোন লাইজু ও তনুর দুই বান্ধবীকে জিজ্ঞাসাবাদের জন্য সিআইডি জেলা কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

এর আগে সিআইডির বিশেষ পুলিশ সুপার ও সিআইডির একটি দল কুমিল্লায় আসে। তাঁরা কুমিল্লা সেনানিবাসের পাঁচ সেনাসদস্যকে সিআইডির কার্যালয়ে এনে তনু হত্যা তদন্তে জিজ্ঞাসাবাদ করেন। তবে ওই পাঁচ সেনাসদস্যের নাম প্রকাশ করা হয় নি।

এ ব্যাপারে বিশেষ পুলিশ সুপার ড. নাজমুল করিম খান বলেন, ঘটনা ঘটার দিন ওই স্থানে কারা কারা কীভাবে দায়িত্ব পালন করেছেন সে বিষয়ে জানতেই তাঁদেরকে জিজ্ঞসাবাদ করা হয়েছে। পর্যায়ক্রমে আরও অনেককেই জিজ্ঞাসাবাদ করা হবে।

প্রসঙ্গত গত ২০ মার্চ রাতে কুমিল্লা কুমিল্লা সেনানিবাস এলাকার একটি কালভার্টের নিচে তনুর লাশ পাওয়া যায়। তাকে হত্যা করে লাশ ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। প্রাথমিকভাবে পুলিশ ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে অনুমান করলেও তনুর প্রথম ময়নাতদন্ত রিপোর্টে ধর্ষণের কোনো আলামত পাওয়া যায়নি বলে জানানো হয়েছে।

 
আপনি আরও পড়তে পারেন

সাইট ইন্টেলিজেন্স: নাজিমউদ্দিনকে আল কায়েদা হত্যা করেছে

এরশাদ: ব্লগার হত্যায় সবাই সরব, ইমাম হত্যায় নিরব কেন?

আহমদ শফি: ইসলাম নিয়ে বাড়াবাড়ি করলে ছাড় নাই

তনু হত্যা: জাতীয় সংসদ অভিমুখে পদযাত্রার ডাক

sheikh mujib 2020