advertisement
আপনি দেখছেন

সড়ক দুর্ঘটনায় বৃহস্পতিবার রাত ১০টা থেকে শুক্রবার সকাল ১০টা পর্যন্ত ১২ ঘণ্টায় ছয় জেলায় কমপক্ষে ২২ জন নিহত হয়েছেন। এর মধ্যে হবিগঞ্জে ৯, ব্রাহ্মণবাড়িয়ায় ৬, ময়মনসিংহ, ঢাকার সাভার ও ফেনীতে ২ জন করে এবং কুমিল্লায় ১ জন নিহত হয়েছে। সংশ্লিষ্ট জেলার পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা এ তথ্য নিশ্চিত করেছেন।

car accident 1

জানা গেছে, হবিগঞ্জের নবীগঞ্জের তানভিরগাঁও নামক এলাকায় গাছের সঙ্গে মাইক্রোবাসের ধাক্কায় ৯ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৪ জন। আজ শুক্রবার সকাল সাড়ে ৭টায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের নাম-পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করে শেরপুর হাইওয়ে থানার ওসি এরশাদুল হক ভুঁইয়া জানান, নারায়ণগঞ্জ থেকে সিলেট যাওয়ার পথে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। আহতদের সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, গতকাল বৃহস্পতিবার রাত আড়াইটায় ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে ৬ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৪ জন। আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করে খাঁটিহাতা হাইওয়ে থানার এসআই প্রেমধন মজুমদার জানান, যাত্রীবাহী বাসটি সুনামগঞ্জ থেকে ঢাকায় যাচ্ছিল, আর মাইক্রোবাসটি নারায়ণগঞ্জ থেকে সিলেটে যাচ্ছিল। পথিমধ্যে বিজয়নগর এলাকায় পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়। হতাহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী এবং তাদের বাড়ি নারায়ণগঞ্জে। নিহত একজনের পরিচয় জানা গেছে। তিনি হলেন মাইক্রোবাসটির চালক মো. শাহীন।

car accident 2

অন্যদিকে, ময়মনসিংহের ভালুকার মেহরাবাড়ী এলাকায় পিকআপ ভ্যান উল্টে চালকসহ দুজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো দুজন। আজ শুক্রবার ভোরে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ভ্যানের চালক রাজন রবিদাস (২২)। তার বাড়ি নেত্রকোনার ঠাকুরাকোনায়। অন্যজন নারায়ণগঞ্জের রূপগঞ্জের তালাশ কোর্ট এলাকার আবদুস সালামের ছেলে মো. আজিম (২৩)।

ঢাকার অদূরে সাভারের ঢাকা-আরিচা ও আবদুল্লাপুর-বাইপাইল সড়কে বাস ও ট্রাকের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ঢাকার শেওরাপাড়ার কাজী নাজমুল হক (৪১) ও নারায়ণগঞ্জ শিল্প পুলিশের কনস্টেবল আকাশ আহমেদ (২২)।

ফেনীর সোনাগাজীর মতিগঞ্জ ইউনিয়নের সাতবাড়িয়া এলাকায় নির্মাণাধীন সেতুর নিচে পড়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাত ১১টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন- মিরসরাইয়ের ধূম ইউনিয়নের নাহেরপুর এলাকার বাসিন্দা আজিজুল হক (২৮) এবং জোরারগঞ্জ ইউনিয়নের ইমামপুর এলাকার জিয়া উদ্দিন বাবলু (২২)।

এ ছাড়া কুমিল্লার দাউদকান্দির জিংলাতলীতে ঢাকাগামী একটি বাসের চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ শুক্রবার সকাল ৯টায় এ দুর্ঘটনা ঘটলেও এখন পর্যন্ত নিহতের নাম-পরিচয় জানা যায়নি।

sheikh mujib 2020