advertisement
আপনি দেখছেন

নোয়াখালীতে তরুণ উদ্যোগক্তা তৈরির প্লাটফর্ম ‘স্বপ্নচারী ক্রিয়েটিভ লিমিটেড’ এর বর্ষপূর্তি পালিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা শহর মাইজদীর একটি রেস্টুরেন্টে কেক কাটার মাধ্যমে কোম্পানিটির বর্ষপূর্তি পালন করা হয়।

sopnocari ltd cut cake

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান সালেহ আহমেদ জানান, নোয়াখালীর প্রত্যন্ত অঞ্চলে উদ্যোগক্তা তৈরি ও বেকার যুবকদের কর্মসংস্থানের লক্ষ্যে ২০১৮ সালের শেষ দিকে ‘স্বপ্নচারী ক্রিয়েটিভ লিমিটেড’ এর পথচলা শুর হয়। ইতোমধ্যে তারা কোম্পানির প্রথম পণ্য লন্ড্রি সাবান উৎপাদন ও বাজারজাতকরণ শুরু করেছেন। পাশাপাশি হোম ডেলিভারি ও টুরিজম ব্যবসাও শুরু করেছেন।

তিনি আরো জানান, ‘স্বপ্নচারী ক্রিয়েটিভ লিমিটেড’ বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পড়াশুনার পাশাপাশি খণ্ডকালীন কাজ করার সুযোগ করে দিচ্ছে। এতে শিক্ষার্থীরা নিজেদের ব্যয় নিজেরা বহন করতে সক্ষম হচ্ছে। সরকারিভাবে সহযোগিতা পেলে কোম্পানিটি ভবিষ্যতে সরকারের ২৪ হাজার উদ্যোক্তা তৈরির স্বপ্ন বাস্তবায়নে সহায়ক ভূমিকা পালন করতে পারে।

অনুষ্ঠানে ‘স্বপ্নচারী ক্রিয়েটিভ লিমিটেড’ এর ব্যবস্থাপনা পরিচালক সাইফুল ইসলাম, উপ-ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান, পরিচালক ইব্রাহিম জুয়েল, ওমর ফারুক, চ্যানেল আই সেরা কণ্ঠ তারেক চৌধুরীসহ কোম্পানির অর্ধশতাধিক শেয়ার হোল্ডার ও নানা শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে কোম্পানিটির সোশ্যাল এসোসিয়েশনের উদ্বোধন ও শেয়ার হোল্ডারদের মাঝে কমিশন বণ্টন করা হয়।