advertisement
আপনি দেখছেন

বরগুনায় পুলিশ হেফাজতে এক যুবকের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার আমতলী থানায় এ ঘটনা ঘটে। এ সময় ওসির (তদন্ত) কক্ষ থেকে মোহাম্মদ সানু হাওলাদার নামের ওই যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

family criying borgonaকান্নায় ভেঙে পড়েন যুবকের স্বজনরা

ওই যুবকের স্ত্রী ঝরনা বেগম অভিযোগ করে বলেন, পুলিশ তার স্বামীর কাছে তিন লাখ টাকা ঘুষ দাবি করেছিল। সেটা না দেওয়াতেই তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। পরে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করছে।

পুলিশ সূত্রে জানা যায়, ওই যুবকের বাড়ি উপজেলার কলাগাছিয়া গ্রামে। গত ২৪ মার্চ একটি হত্যা মামলায় সন্দেহভাজন আসামি হিসেবে তাকে গ্রেপ্তার করে আমতলী থানা পুলিশ। আজ সেখানেই তার মৃত্যু হয়।

এ ঘটনায় ইতোমধ্যে অভিযুক্ত ওসি (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রি ও ডিউটি অফিসার এসআই আরিফকে বরখাস্ত করা হয়েছে। এ ছাড়া ঘটনা তদন্তে জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. তোফায়েল আহমেদকে প্রধান করে তিন সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

জেলা পুলিশ সুপার মারুফ হোসেন বলেন, ভুক্তভোগী পরিবার যেন সঠিক বিচার পায় সেজন্য সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উদঘাটন করা হবে। এরপর অপরাধীর বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নিয়ে কঠোর শাস্তি নিশ্চিত করা হবে।