advertisement
আপনি দেখছেন

শফিক রেহমান নির্দোষ হলে অবশ্যই মুক্তি পাবেন বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। রবিবার বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউটে আয়োজিত একটি অনষ্ঠানে তিনি এ কথা বলেন।

law minister anisul haq

আনিসুল হক বলেন, সাংবাদিক শফিক রেহমানকে একটি সুনিদিষ্ট অভিযোগে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি এখনও তদন্তাধীন। তদন্তে তিনি দোষী প্রমাণিত হলে তিনি শাস্তি পাবেন। নির্দোষ প্রমাণিত হলে অবশ্যই মুক্তি পাবেন।

উল্লেখ্য, প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যা চেষ্টার মামলায় শফিক রেহমানকে গতকাল সকালে নিজ বাসা থেকে গ্রেফতার করা হয়। ডিবি পুলিশ বেসরকারি টিভি চ্যানেলের সাংবাদিক পরিচয়ে তার বাড়িতে ঢোকেন এবং তাকে গ্রেফতার করে নিয়ে যান।

এ সময় শফিক রেহমানের বাড়ির দারোয়ান তাদেরকে বাধা দিলে তারা দারোয়ানকে মেরে তাকে চুপ করে থাকতে বলে। এ সব তথ্য শফিক রেহমানের স্ত্রী সংবাদমাধ্যমকে জানান।

শফিক রেহমানকে গ্রেফতার এবং রিমান্ডে নেয়া প্রসঙ্গে সংবাদ মাধ্যমকে ডিবির উপকমিশনার মারুফ সরদার বলেন, '২০১৩ সালে যুক্তরাষ্ট্র গিয়ে সজিব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যার পরিকল্পনা করেছিলেন শফিক রেহমান।' এ ব্যাপারে ২০১৫ সালের আগস্টে পল্টন থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। পরে সেটি মামলায় রূপান্তরিত হয়। শফিক রেহমানকে সেই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। গ্রেফতারের পরে এই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাকে পাঁচ দিনের রিমান্ডে নিয়েছে মহানগর গোয়েন্দা পুলিশ।

 
আপনি আরও পড়তে পারেন

খালেদা জিয়ার আবেদন আদালতের নামঞ্জুর

প্রধানমন্ত্রীপুত্র: শফিক রেহমান সাংবাদিক নয় অপরাধী

আদালতে খালেদা জিয়া, সমর্থন করবেন আত্মপক্ষ

অর্থমন্ত্রীর অনুষ্ঠানস্থলের বাইরে থেকে দেশীয় অস্ত্র আটক

sheikh mujib 2020