advertisement
আপনি দেখছেন

আওয়ামী লীগের নেতাকর্মীরা বিজ্ঞানসম্মত স্বাস্থ্যবিধি মেনে সারাদেশে জনগণের মাঝে করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ ও দরিদ্র অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ রোববার ধানমণ্ডিতে দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

obaydul kader alআওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

সেতুমন্ত্রী বলেন, করোনাভাইরাসের কারণে পুরো বিশ্বে এক সংকটময় পরিস্থিতি বিরাজ করছে। সবকিছু থেমে গেছে। এমন বিপর্যয়ের মুখে সারাদেশে করোনা প্রতিরোধে আওয়ামী লীগ বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম করে যাচ্ছে। নেতাকর্মীরা বিজ্ঞানসম্মত স্বাস্থ্যবিধি মেনে করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ ও দরিদ্র অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে।

তিনি বলেন, আওয়ামী লীগ এ দেশের জনগণের জন্য রাজনীতি করে। তাই এ সংকট মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্বক্ষণিক সকল পরিস্থিতি পর্যবেক্ষণ করে প্রয়োজনীয় দিক নির্দেশনা দিচ্ছেন। ইতোমধ্যে বিভিন্ন স্বল্প ও দীর্ঘমেয়াদি পরিকল্পনা ও কর্মসূচি গ্রহণ করেছেন।

সংকট যতদিন থাকবে ততদিন শেখ হাসিনা সরকার ও আওয়ামী লীগ নেতাকর্মীরা জনগণের পাশে থাকবে জানিয়ে তিনি বলেন, করোনার সংক্রমণ রোধে সরকারের গৃহীত কার্যক্রম সারাদেশে অব্যাহত থাকবে। একইসঙ্গে এ কাজে নিজ নিজ অবস্থান থেকে জনগণের পাশে দাঁড়ানোর জন্য সমাজের ধনী ও বিত্তবানদের কাছে অনুরোধ রইলো।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ইতিহাস সাক্ষী এ দেশের জনগণ সব সময় ধৈর্য ও দায়িত্বশীলতার সঙ্গে যেকোনো দুর্যোগ ও কঠিন পরিস্থিতি মোকাবেলা করেছে। কখনোই তারা পরাজিত হয়নি। তাই করোনার বিরুদ্ধে লড়তে সবাইকে ঐক্যবদ্ধভাবে সতর্ক থেকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। ধৈর্য ও দায়িত্বশীলতার পরিচয় দিতে হবে। তাহলেই বিজয় আসবে।

এ সময় দেশের জনগণকে গুজবে কান না দিতে আহ্বান জানান তিনি।