advertisement
আপনি দেখছেন

একজন সাংগঠনিক সম্পাদকসহ নতুন ২০ সহসাংগঠনিক সম্পাদকের নাম ঘোষণা করেছে বিএনপি। দলটির জাতীয় কাউন্সিলের পর এই নিয়ে তৃতীয় দফায় পদপ্রাপ্তদের নাম ঘোষণা করা হলো।

bnp flag

সহসাংগঠনিক সম্পাদকের পদে ২০ জনের নাম ঘোষণা করা হলেও এঁদের মধ্যে দুজন পুরোনো। তাঁদের বাদ দিয়ে ধরলে ১৮ জন নতুন মুখ পদ পেয়েছেন।

সোমবার রাজধানীর নয়াপল্টনের বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে পদপ্রাপ্ত নেতাদের নাম ঘোষণা করেন দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। ষষ্ঠ কাউন্সিলে প্রাপ্ত ক্ষমতাবলে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া দলের সাংগঠনিক ও সহসাংগঠনিক সম্পাদক পদে এঁদের নির্বাচিত করেন।

এই প্রথমবারের মতো কুমিল্লাকে সাংগঠনিক বিভাগ হিসেবে ধরে নেতাদের পদ বন্টন করা হয়েছে। প্রত্যেক বিভাগে একজন সাংগঠনিক সম্পাদকের সাথে দু’জন সহসাংগঠনিক সম্পাদক মনোনয়ন দেওয়া হয়েছে।

ঘোষিত নাম অনুযায়ী আবদুস সালাম আজাদ ও শহীদুল ইসলাম বাবুল ঢাকার, রহমান শামীম ও আবু হাশেম বকর চট্টগ্রামের, আবদুল মোমিন তালুকদার খোকা ও শাহীন শওকত রাজশাহীর, অনিন্দ্য ইসলাম অমিত ও জয়ন্ত কুমার কুণ্ডু খুলনার, আ ক ন কুদ্দুছর রহমান ও মাহবুবুল হক নান্নু বরিশালের, দিলদার হোসেন সেলিম ও কলিম উদ্দিন আহমেদ মিলন সিলেটের, শামসুজ্জামান জামান ও জাহাঙ্গীর হোসেন রংপুরের, শরীফুল আলম ও ওয়ারেছ আলী মামুন ময়মনসিংহের, মোস্তাক হোসেন ও আবদুল আউয়াল খান কুমিল্লার এবং আলী নেওয়াজ মাহমুদ খৈয়াম ও সেলিমুজ্জামান সেলিম ফরিদপুরের সহসাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

 
আপনি আরও পড়তে পারেন

রিজার্ভ চুরির ঘটনায় ২০ বিদেশিকে শনাক্ত

লুঙ্গি কেনো পরা যাবে না, হাইকোর্টের রুল

মোবাইলেই টাকা পাঠাতে পারবেন প্রবাসীরা

ফেসবুকে ইমরান এইচ সরকারকে আনফ্রেন্ড করার আহ্বান জয়ের

sheikh mujib 2020