advertisement
আপনি দেখছেন

কুমিল্লায় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গভীর খালে পড়ে স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে জেলার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানার মাধবপুর-দৌলতপুর সড়কের কোরবানপুর এলাকায় এই মর্মন্তিক দুর্ঘটনা ঘটে।

road accident in comilla 1কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানার মাধবপুর-দৌলতপুর সড়কের কোরবানপুর এলাকায় গভীর খালে পড়ে যাওয়া প্রাইভেটকার।

নিহতরা হলেন- বাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার দোলাইপাড় গ্রামের বাসিন্দা রফিকুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন, তার স্ত্রী পারভীন আক্তার ও প্রাইভেটকারটির চালক নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার সোনাদিয়া গ্রামের আবুল বাশারের ছেলে আব্দুর রহমান।

পুলিশ ও স্থানীয়রা জানান, শ্বশুর আবু বকরের মৃত্যুর সংবাদ শুনে সাদ্দাম হোসেন সকালে তার স্ত্রীকে নিয়ে চট্টগ্রাম থেকে প্রাইভেটকারে করে ব্রাহ্মণবাড়িয়ায় শ্বশুরবাড়ির উদ্দেশে রওনা দেন। তার শ্বশুরবাড়ি নবীনগর উপজেলার বাগাউড়া গ্রামে। দুপুরে ঘটনাস্থলে আসলে তাদের বহনকারী প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং সড়কের পাশের গভীর খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালকসহ ওই দম্পতি মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছায় এবং স্থানীয়দের সহায়তা মরদেহ তিনটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহগুলো কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।