advertisement
আপনি দেখছেন

নারায়ণগঞ্জে ৪৫ বছর বয়সী এক নারীর মৃত্যুর ৩ দিন পর জানা গেল তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। এরপরই তিনি যে এলাকায় থাকতেন সেটি সম্পূর্ণ লকডাউন করে দেয়া হয়েছে।

map zila narayangonj

বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, সম্প্রতি বন্দর থানা ২৩নং ওয়ার্ডের রসুলবাগ এলাকার এক নারী অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই গত ৩০ মার্চ তিনি মারা যান।

করোনাভাইরাসে আক্রান্ত কিনা তা পরীক্ষার জন্য সেদিনই নমুনা সংগ্রহ করে তাকে দাফন করা হয়। পরবর্তীতে গতকাল ২ মার্চ বৃহস্পতিবার রাতে ওই নারীর করোনার টেস্ট পজিটিভ আসে, যোগ করেন এই পুলিশ কর্মকর্তা।

এ তথ্য জানার পর রাতেই ঘটনাস্থলে ছুটে যান জেলা সিভিল সার্জন ইমতিয়াজ আহমেদ, বন্দর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শুক্লা সরকার, নারায়ণগঞ্জ ফোকাল পয়েন্ট কর্মকর্তা ও সদর উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলামসহ প্রশাসনের কর্মকর্তারা। এরপরই উপজেলা প্রশাসন থেকে ২৩নং ওয়ার্ডের রসুলবাগ এলাকাকে লকডাউন ঘোষণা করা হয়।

মূলত রসুলবাগ এলাকার জাপাল সোপ কারখানা থেকে রসুলবাগ মোড় পর্যন্ত সড়কটি লকডাউন করা হয়েছে। রাতেই সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ওই রোডের সবকিছুই বন্ধ থাকবে। কেউ বাড়ি থেকে বের হতে পারবেন না।