advertisement
আপনি দেখছেন

২৩ এপ্রিল (শনিবার) সকালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের অধ্যাপক এ এফ এম রেজাউল করিম সিদ্দিকীকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় বিকালে অজ্ঞাতদের আসামী করে মামলা করেছেন তার ছেলে ইমতিয়াজ।

Rajshahi University

রাজশাহীর বোয়ালিয়া থানার ওসি শাহাদত হোসেন গণমাধ্যমকে বলেন, হত্যাকাণ্ডের কয়েক ঘণ্টা পর শনিবার বিকাল মামলা করেছে রেজাউল করিমের ছেলে রিয়াসাত ইমতিয়াজ সৌরভ হোসেন। তিনি বলেন, বিকাল ৪টার দিকে ইমতিয়াজ বাদী হয়ে বোয়ালিয়া থানায় হত্যা মামলাটি দায়ের করেছেন। মামলায় অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের আসামি করা হয়েছে।

শাহাদত হোসেন জানান, শনিবার সকালে অধ্যাপক রেজাউল করিম বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্যে বাসা থেকে বের হন। যাত্রা পথে শালবাগান এলাকায় অজ্ঞাত পরিচয় দুই যুবক পেছন থেকে তাকে কুপিয়ে মারে।

এই নৃশংস হত্যাকাণ্ডে কারা জড়িত এ বিষয়ে এখনো কিছু জানা যায়নি। তবে পুলিশের ধারণা হামলায় জঙ্গি সম্পৃক্ততার আলামত রয়েছে। রাজশাহী মহানগর পুলিশের কমিশনার মোহাম্মাদ শামসুদ্দিন জানান, হামলার ধরন ও আলামত কোনো জঙ্গি সংগঠনের সম্পৃক্ততাই মনে হচ্ছে। রাজধানীর ব্লগার হত্যাকাণ্ডগুলোর হামলার ধরনের সঙ্গে এর মিল আছে।

নিহত অধ্যাপক এ এফ এম রেজাউল করিম সিদ্দিকীর গ্রামের বাড়ি রাজশাহীর বাগামারা উপজেলার দরগামারিড়ায়। তিনি নগরীর শালবাগান এলাকায় থাকতেন।

 

আপনি আরো পড়তে পারেন

ফের পাঁচ দিনের রিমান্ডে শফিক রেহমান

২০ ঔষুধ কোম্পানির লাইসেন্স বাতিল হচ্ছে

রাজধানীর ছয় হাজার বাড়ি চিহ্নিত করে নোটিশ

৫ নবজাতকের মধ্যে মারা গেলেন আরো ২ জন

sheikh mujib 2020