advertisement
আপনি দেখছেন

মার্কিন যুক্তরাষ্ট্রের (আমেরিকা) ক্যালিফোর্নিয়া প্রদেশের সান হোসে শহরের একটি বাড়ি থেকে বাংলাদেশি এক দম্পতির গুলিবিদ্ধ লাশ উদ্ধার হয়েছে। স্থানীয় সময় গত রোববার ঘটনাটি ঘটলেও মঙ্গলবার দিবাগত রাতে বিষয়টি বিভিন্ন মিডিয়ায় চাউর হয়।

usa bangladeshi couple

নিহতরা হলেন গোলাম রাব্বি (৫৯) ও তার স্ত্রী শামিমা রাব্বি (৫৭)। যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যমগুলো জানায়, নিহতদের বন্ধুরা বাসা থেকে লাশ আবিষ্কার। এবিসি ও ফক্স নিউজ জানায়, কয়েকদিন ধরে তাদের খুঁজে না পেয়ে ওই বাড়িতে গেলে দুজনের গুলিবিদ্ধ লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন।

জানা যায়, নিহত বাংলাদেশি রাব্বি পেশায় প্রকৌশলী এবং শামিমা হিসাবরক্ষক ছিলেন। স্বামী-স্ত্রী  দুজনই সান হোসের এভারগ্রিন ইসলামিক সেন্টারের সদস্য ছিলেন।

এবিসি নিউজ জানায়, গোলাম রাব্বির বন্ধুরা তাদের খোঁজ না পেয়ে রোববার বিকালে রাব্বির সান হোসের বাড়িতে যান। সেখানে গিয়ে তারা বাড়ির দরজা খোলা দেখতে পান। ঘরের ভিতরে খুনের ভয়াবহ দৃশ্য দেখতে পান। তাদের বন্ধুরা জানান, রাব্বী এবং তার স্ত্রীর লাশ রক্তাক্ত অবস্থায় কাঠের মেঝেতে পড়ে ছিল।

তাদের বন্ধুরা জানান, ঘটনার সময় বাসায় তাদের ১৭ ও ২১ বছর বয়সী ছেলেরা ছিলেন না। লাশের পাশে একটি চিরকুটও পান তাদের বন্ধুরা। সেখানে লেখা ছিল, আমার প্রথম খুনটি ছিল বিরক্তিকর।

এই খুনের রহস্য এখনো উদঘাটন করতে পারেনি যুক্তরাষ্ট্র পুলিশ। প্রায় কয়েক দশক আগে যুক্তরেষ্ট্রে যান রাব্বি ও তার স্ত্রী।

 

আপনি আরো পড়তে পারেন

ডাবল মার্ডার: আনসার আল ইসলামের দায় স্বীকার

বিমানবন্দরে চার্জার লাইটের ভেতর থেকে স্বর্ণ উদ্ধার

বিশ্ববিদ্যালয় শিক্ষক হত্যা: ইমাম ও মাদরাসা শিক্ষককে জিজ্ঞাসাবাদ

মাত্র ৫ মিনিটে ৬ জনের কিলিং মিশন

sheikh mujib 2020