advertisement
আপনি দেখছেন

মহামারি করোনাভাইরাসের মোকাবেলায় বর্তমান সরকার ব্যর্থ দাবি করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, করোনা চলে যাবার পর বিশ্বের মতো বাংলাদেশেও ব্যাপক পরিবর্তন আসবে। ব্যর্থতা ও লুটপাটের কারণে এই সরকারকে জনগণ আর ক্ষমতায় থাকতে দেবে না। সে জন্য এখন থেকেই বিএনপি নেতা-কর্মীদের প্রস্তুত থাকতে হবে।

dr khondokar mossarrap bnpবিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন

আজ মঙ্গলবার ময়মনসিংহে জিয়াউর রহমান ফাউন্ডেশনের (জেডআরএফ) উদ্যোগে হোম হেলথ সার্ভিস উদ্বোধন উপলক্ষে মহানগর বিএনপি, জেলা বিএনপি (উত্তর, দক্ষিণ) ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে এক স্মার্ট হোম টেবিল আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, করোনার ভুয়া রিপোর্ট নিয়ে যে কেলেঙ্কারি চলছে, তাতে পুরো বিশ্বে বাংলাদেশের সম্মানহানি হয়েছে। দেশে ভাইরাসটি মোকাবেলায় সরকার প্রস্তুতির কথা বললেও বাস্তবে তা দেখতে পায়নি জনগণ। অসহায় মানুষের সহায়তায় সরকার যে উদ্যোগ নিয়েছে, সেগুলোও লুট করেছে তাদের দলের লোকজন।

করোনাকালীন এই সময়ে সারাদেশের বিএনপি নেতা-কর্মীরা জনগণের পাশে দাঁড়িয়েছে জানিয়ে তিনি বলেন, কোভিড-১৯ প্রাদুর্ভাবের শুরু থেকেই ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দলের নেতা-কর্মীরা জনগণের পাশে দাঁড়িয়েছে। চিকিৎসকদের ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী দিয়েছে। জনগণকে সচেতন করার পাশাপাশি অর্থ, খাদ্য ও সুরক্ষা সামগ্রী দিয়েছে।

এ ছাড়া বিএনপি সমর্থক চিকিৎসকদের সংগঠন ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) ও জিয়াউর রহমান ফাউন্ডেশন বিভিন্নভাবে দেশের সাধারণ জনগণকে সহযোগিতা করে যাচ্ছে।

বিএনপির সিনিয়র এই নেতা বলেন, এই মুহূর্তে রাজপথের কর্মসূচি না থাকায় দলের নেতা-কর্মীরা জনগণের পাশে দাঁড়াচ্ছে, তাদের সচেতন করছে। পাশাপাশি আগামী দিনে দেশে ইতিবাচক পরিবর্তন আনার জন্য সবাইকে তৈরি থাকতে হবে।

sheikh mujib 2020