advertisement
আপনি দেখছেন

করোনাভাইরাসের সংক্রমণের ঝুঁকির মধ্যেই আজ মঙ্গলবার যশোর-৬ (কেশবপুর) আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে বেসরকারিভাবে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার।

jessore 6 al mpবিজয়ী প্রার্থী জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার

রাতে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হয়। বেসরকারি এই ফলাফলে বিজয়ী আওয়ামী লীগের প্রার্থী শাহীন চাকলাদার পেয়েছেন ১ লাখ ২৪ হাজার ৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী আবুল হোসেন আজাদ পেয়েছেন ২ হাজার ১২ ভোট। আরেক প্রার্থী জাতীয় পার্টির হাবিবুর রহমান পেয়েছেন ১ হাজার ৬৭৮।

তবে বিএনপি কেন্দ্রীয়ভাবে নির্বাচন বর্জন করায় আজ মাঠে ছিলেন না ধানের শীষের প্রার্থী আবুল হোসেন আজাদ।

এর আগে আজ সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। বিকেল ৫টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে। এরপর ভোট গণনা শুরু হয়। গণনা শেষে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন কেশবপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা বজলুর রশীদ।

bangladesh al logo 1

তিনি বলেন, এ আসনে মোট ভোটার ২ লাখ ৩ হাজার ১৮ জন। এর মধ্যে ভোট পড়েছে ১ লাখ ২৯ হাজার ৬৭টি। বাতিল হয়েছে ১ হাজার ৩৭৪টি ভোট। মোট ভোট পড়েছে ৬৩.৫৭ শতাংশ।

এ বিষয়ে যশোর জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা হুমায়ুন কবির বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। করোনার মধ্যেও ভোট দিতে ভোটাররা স্বাস্থ্যবিধি মেনে ও স্বতঃস্ফূর্তভাবে কেন্দ্রে এসেছেন।

sheikh mujib 2020