advertisement
আপনি দেখছেন

দেশবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঈদের শক্তি হোক সকলের জীবনযুদ্ধে ঘুরে দাঁড়ানোর প্রত্যয়। আজ শনিবার জাতীয় সংসদ ভবন এলাকায় অবস্থিত নিজের সরকারি বাসভবন থেকে অনলাইন ব্রিফিংয়ে তিনি এ প্রত্যাশা ব্যক্ত করেন।

obaidul kader 01 08 2020সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের- ফাইল ছবি

সেতুমন্ত্রী বলেন, করোনাভাইরাস পরিস্থিতির মধ্যে এবারের কোরবানির ঈদ উদযাপিত হচ্ছে। এই ঈদে ত্যাগের শক্তি হোক সকলের জীবনযুদ্ধে ঘুরে দাঁড়ানোর প্রবল প্রত্যয়। এটাই আজ ঈদের দিনের প্রত্যাশা।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জনগণের মুখে হাসি ফোটাতে প্রাণপণ চেষ্টা করে যাচ্ছেন। সবাই বঙ্গবন্ধুর কন্যার জন্য দোয়া করবেন। তিনি যাতে জনগণকে নিয়ে সুস্থতার সঙ্গে দেশকে সোনালি দিগন্তে এগিয়ে নিয়ে যেতে পারেন।

এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চলমান নভেল করোনাভাইরাস পরিস্থিতিতে প্রাণ হারানো সম্মুখসারির যোদ্ধাদের গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন। পাশাপাশি যারা এখনো এই পরিস্থিতি মোকাবেলায় সম্মুখসারিতে দাঁড়িয়ে দিনরাত যুদ্ধ করে চলেছেন, সেবাকে ব্রত করে পরিবার থেকে দূরে রয়েছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা জানান।

obaidul kader 01 08 2020 2সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের- ফাইল ছবি

করোনাভাইরাসের সংক্রমণ রোধে সকলকে সর্বোচ্চ সতর্ক থাকার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, যারা পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করতে গ্রামে গেছেন এবং যারা শহরে ঈদ উদযাপন করছেন সকলেই করোনাভাইরাসের সংক্রমণ রোধে সর্বোচ্চ সতর্ক থাকবেন। সবাই ঘরের বাইরে মাস্ক পরিধানসহ যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলবেন।

এ সময় তিনি ঈদ উদযাপন করতে যাওয়া ঘরমুখো যেসব যাত্রীরা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ভোগান্তির মধ্যে পড়েছেন, তাদের প্রতি দুঃখ প্রকাশ করেন।

sheikh mujib 2020