advertisement
আপনি দেখছেন

সিলেট-২ আসনের সংসদ সদস্য ও গণফোরাম নেতা মোকাব্বির খানের গাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। জানা যায়, সোমবার দুপুরে সিলেটের বিশ্বনাথ উপজেলায় এই ঘটনা ঘটার সময় পুলিশের একটি দল পাশেই দাঁড়িয়েছিল, কিন্তু হামলাকারীদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি। হামলার কথা গণমাধ্যমে মোকাব্বির খান নিজেই জানিয়েছেন।

mokabbir gonoforumসিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান

মোকাব্বির খান বলেন, উপজেলার মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় যোগ দিতে যাচ্ছিলাম। এসময় পুলিশের সামনেই একদল যুবক আমার গাড়িতে হামলা করে। সাধারণ মানুষ এগিয়ে এলে তারা দ্রুত পালিয়ে যায়। গাড়ি ক্ষতিগ্রস্ত হলেও আমার কোনো ক্ষতি করতে পারেনি তারা।

এমপি মোকাব্বির আরো বলেন, নির্বাচনে জয়লাভ করার পর আমাকে সংসদে না যেতে হুমকি দেওয়া হয়েছিল। সেই হুমকি উপেক্ষা করে সংসদে গিয়েছি। জনগণ তাদের কথা বলার জন্য আমাকে নির্বাচিত করেছেন, সুতরাং সন্ত্রাসীদের কথায় ঘরে বসে থাকতে পারি না। আমি তো জীবনের মায়া তখনই ছেড়ে দিয়েছি যখন তাদের হুমকির পরও সংসদে গিয়েছিলাম।

gonoforam press breifing

বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা বলেন, সাংসদ মোকাব্বির খান ঘটনার কথা আমাদেরকে জানিয়েছেন। তবে আমরা তাকে একটা লিখিত অভিযোগ দায়েরের কথা বলেছি। সেটা হাতে পেলেই ব্যবস্থা গ্রহণ করা হবে। কোনো সন্ত্রাসীকেই ছাড় দেওয়া হবে না।

sheikh mujib 2020