advertisement
আপনি দেখছেন

মরণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য (এমপি) অধ্যাপক ডা. মো. মনসুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হয়েছে। আজ সোমবার বিমানবাহিনীর হেলিকপ্টারে করে তাকে রাজশাহী থেকে ঢাকায় আনা হয়। বর্তমানে তিনি রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি আছেন।

mp monsur rajshahiমো. মনসুর রহমান

বিষয়টি নিশ্চিত করেছেন এমপি মনসুরের ব্যক্তিগত সহকারী শফিক তরফদার।

তিনি বলেন, আজ সকালে এমপি মনসুর রহমানকে প্রথমে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল থেকে স্থানীয় হজরত শাহ মখদুম (র.) বিমানবন্দরে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে বিমানবাহিনীর একটি বিশেষ বিমানে তাকে ঢাকায় আনা হয়েছে। এর পর তাকে বিএসএমএমইউ হাসপাতালের একটি কেবিনে ভর্তি করা হয়েছে।

জানা যায়, গত শনিবার (২২ আগস্ট) রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ল্যাবে এমপি মনসুরের করোনার নমুনা পরীক্ষা করা হয়। এতে তার কোভিড-১৯ শনাক্ত হয়। প্রথমে রাজশাহী মহানগরীর কাজিহাটার নিজ বাড়িতেই আইসোলেশনে ছিলেন তিনি। পরে তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। সর্বশেষ উন্নত চিকিৎসার জন্য সোমবার তাকে ঢাকায় আনা হলো।

mp monsur rajshahi innerএমপি মনসুরকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে

রাজশাহী-৫ আসনের এ সংসদ সদস্য স্বাস্থ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্যও।

তার ব্যক্তিগত সহকারী আরো জানান, এমপি মনসুর রহমানের ডায়াবেটিসের সমস্যা রয়েছে। এ ছাড়া তার অন্য কোনো সমস্যা নেই। তিনি শারীরিকভাবে ভালো আছেন। তার পরিবারের অন্য কোনো সদস্য ভাইরাসটিতে আক্রান্ত হননি বলেও জানান তিনি।

sheikh mujib 2020