advertisement
আপনি দেখছেন

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী। আজ বৃহস্পতিবার রাতে তার করোনা শনাক্ত হয়। এর আগে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা করতে দেন তিনি। রাতে সেখান থেকে জানানো হয় যে, তিনি কোভিড-১৯ পজিটিভ।

scc meyor ariful haque chowdhuryমেয়র আরিফুল হক চৌধুরী

এ ছাড়া সিলেট সিটি করপোরেশনের প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমানও করোনায় সংক্রমিত হয়েছেন। ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে পাওয়া করোনা শনাক্তের তালিকা থেকে একই দিন তারও আক্রান্তের বিষয়টি নিশ্চিত হওয়া যায়।

বিষয়টি জানতে মেয়র আরিফুল হক চৌধুরী ও প্রকৌশলী নুর আজিজুর রহমানের মোবাইল ফোনে কল দিলেও তারা রিসিভ করেননি।

coronaকরোনাভাইরাসের প্রতীকী ছবি

এ ব্যাপারে মেয়রের ব্যক্তিগত সহকারী সুহেল আহমদ জানান, মেয়র আরিফুল হকের করোনা শনাক্ত হওয়ার বিষয়টি তারাও শুনেছেন। তবে আনুষ্ঠানিকভাবে কিছু জানেন না।

উল্লেখ্য, এর আগে মেয়র আরিফুল হক চৌধুরীর স্ত্রী সামা হক চৌধুরীর করোনা শনাক্ত হয়েছে। এ ছাড়া মেয়রের ব্যক্তিগত সহকারী মুহিবুল ইসলাম ইমন এবং তার মেয়রের বাসার এক নিরাপত্তাকর্মীর করোনা ধরা পড়ে। তবে তারা এখন সুস্থ হয়ে উঠেছেন।

অন্যদিকে, সিলেট সিটি করপোরেশনের ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ এবং করপোরেশেনর প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা আ ন ম মনছূফও ভাইরাসটিতে সংক্রমিত হয়েছেন। তবে তারা বর্তমানে সুস্থ হয়েছেন। এ ছাড়া করপোরেশনের কর শাখার এক কর্মকর্তা করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

sheikh mujib 2020