advertisement
আপনি দেখছেন

করোনা পরীক্ষার রিপোর্ট একবার পজেটিভ এবং দ্বিতীয়বার নেগেটিভ আসায় সতর্কতা হিসেবে হোম কোয়ারেন্টাইনে আছেন বাংলাদেশের প্রখ্যাত নিউরোমেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক ডা. কাজী দীন মোহাম্মদ। তিনি রাজধানীর নিউরো সায়েন্সেস হাসপাতালের প্রতিষ্ঠাতা পরিচালক।

dr kazi din mohammadঅধ্যাপক ডা. কাজী দীন মোহাম্মদ

ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতালের যুগ্ম-পরিচালক অধ্যাপক ডা. বদরুল হক আজ বৃহস্পতিবার রাতে বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন।

তিনি জানান, ডা. দীন মোহাম্মদের প্রথম করোনার নমুনা পরীক্ষা করা হয় গত ১৩ সেপ্টেম্বর। সে সময় তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসে। এর পর গত ১৫ সেপ্টেম্বর দ্বিতীয় দফায় তার করোনার নমুনা পরীক্ষা করা হয়। কিন্তু এবারের রিপোর্ট নেগেটিভ আসে।

national institute of neurosinces hospitalনিউরো সায়েন্সেস হাসপাতাল

ডা. বদরুল হক জানান, যেহেতেু তার করোনা পরীক্ষার রিপোর্ট প্রথমবার পজেটিভ এবং দ্বিতীয়বার নেগেটিভ এসেছে। সেজন্য একজন চিকিৎসক হিসেবে নিজেকে করোনা পজেটিভ ধরে নিয়ে সতর্কতা হিসেবে নিজ বাসায় কোয়ারেন্টাইনে আছেন। ডা. দীন মোহাম্মদ বর্তমানে হাসপাতালে আসছেন না এবং রোগীও দেখছেন না।

তিনি আরো বলেন, ডা. দীন মোহাম্মদ বর্তমানে সম্পূর্ণ সুস্থ আছেন। কোভিড-১৯ সংক্রান্ত উপসর্গ তার নেই। দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।

sheikh mujib 2020