advertisement
আপনি দেখছেন

নির্বাচনী প্রচার চালাতে গিয়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত হয়েছেন এক আওয়ামী লীগ নেতা। এ ছাড়া তার ভাই কাউন্সিলর প্রার্থী আহত হয়েছেন। বুধবার দিবাগত রাত ৯টার দিকে ঝিনাইদহের শৈলকুপায় এ ঘটনা ঘটে।

baltu al leader jinaidhaআওয়ামী লীগ নেতা লিয়াকত হোসেন বল্টু

নিহত ব্যক্তির নাম লিয়াকত হোসেন বল্টু (৫০)। তিনি ১৩ নম্বর উমেদপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক। আহত কাউন্সিলর প্রার্থী হলেন শওকত হোসেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পৌর এলাকার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শওকত হোসেন। বুধবার রাতে তিনি ও তার ছোট ভাই কবিরপুরের ভূইমালী পাড়ায় নির্বাচনী প্রচার চালাতে যান। এ সময় প্রতিদ্বন্দ্বী প্রার্থী পাঞ্জাবি মার্কার আলমগীর হোসেন বাবুর সমর্থকরা তাদের ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

awami league jinaidhaশৈলকুপা পৌর নির্বাচন নিয়ে আ.লীগ দুই গ্রুপে উত্তেজনার সাম্প্রতিক ছবি

এ ঘটনায় তারা দুই ভাই আহত হন। এর মধ্যে গুরুতর আহত বল্টুকে উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

শৈলকুপা থানার পুলিশ কর্মকর্তা আমিরুজ্জামান বলেন, ভোট চাওয়াকে কেন্দ্র করে নির্বাচনী সহিংসতায় বল্টু নামের এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা তাপস কুমার সরকার জানান, হাসপাতালে আসার আগেই ওই ব্যক্তির মৃত্যু হয়েছে।

sheikh mujib 2020