advertisement
আপনি পড়ছেন

গুলশানের হলি আর্টিজান বেকারিতে বিদেশি জিম্মির ঘটনায় সন্ত্রাসীদের সাথে কথা বলে জিম্মি অবস্থা অবসানের চেষ্টা চলছে বলে জানিয়েছেন র‍্যাব মহাপরিচালক বেনজির আহমেদ। তিনি বলেন, যারা ভেতরে আছেন, রেস্তোরাঁয় খেতে এসেছেন তাদের জীবনের নিরাপত্তা অবশ্যই গুরুত্বপূর্ণ।

gulshan attack

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর গুলশানের ৭৯ নম্বর সড়কের হলি আর্টিজান বেকারি নামের একটি রেস্টুরেন্টে অন্তত ২০ জন বিদেশিকে জিম্মি করেছে সন্ত্রাসীরা। বিদেশিদের উদ্ধার করতে এসে সাংবাদিকদের সঙ্গে এসব কথা বলেন বেনজির আহমেদ।

বেনজির আহমেদ বলেন, সন্ধ্যার পরে এখানে একটি স্প্যানিশ রেস্তারাঁয় অনেকে লোকজন খেতে আসে। কয়েকজন অস্ত্রধারী ভেতরে প্রবেশ করেছে। আমাদের কাছে এটাই খবর। রেস্তোরাঁর যেসব কর্মচারি বের হয়ে এসেছেন তাদের সঙ্গে কথা বলেছি। এবং আমরা এখন চেষ্টা করছি শান্তিপূর্ণভাবে বিষয়টি সমাধান করতে। এ বিষয়ে আমরা আপনাদের সহায়তা চাই।

এ সময় বেকারির ভেতরে থাকা বিপথগামী লোকজনের সাথে কথা বলে জিম্মিদের উদ্ধারের আশা প্রকাশ করেন র‍্যাব মহাপরিচালক। তিনি বলেন, সেখানে যারা অস্ত্রসহ ঢুকেছিল, আমি আবারও বলতে চাই তাদের সঙ্গে আমরা যোগাযোগ করতে চাই, কন্ট্রাক করতে চাই। এবং তাদের সমস্যা আমরা শুনতে চাই। শান্তিপূর্ণভাবে সমাধান করতে চাই। এটাই আমাদের প্রধান লক্ষ্য। প্রতিটি জীবন আমাদের কাছে মূল্যবান।

আপনি আরও পড়তে পারেন

গুলশানে সন্ত্রাসীদের গুলিতে ওসি সালাহউদ্দিন নিহত

গুলশান থেকে লাইভ সম্প্রচার না করার অনুরোধ

গুলশানে বিদেশি জিম্মি, সন্ত্রাসী-পুলিশ গুলি বিনিময়

উপাচার্যের পদত্যাগের দাবিতে ছাত্রলীগের কর্মসুচি স্থগিত

পদত্যাগের দাবিতে উপাচার্যের বাসভবনে তালা ছাত্রলীগের