advertisement
আপনি দেখছেন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশে-বিদেশে অপপ্রচারের বাক্স খুলে বসেছে বিএনপি। ভ্যাকসিন নিয়ে তারা নানা নেতিবাচক কথা বলেছে, কিন্তু সাধারণ মানুষ সেসব আমলে নেয়নি। আল জাজিরার ক্ষেত্রেও ঘটেছে একই ঘটনা। অনেক আয়োজন করে প্রতিবেদন প্রকাশ করা হলেও মানুষ তা বিশ্বাস করেনি।

obaidul kader al reliefওবায়দুল কাদের

আজ মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে সড়ক ও জনপথ অধিদপ্তর কর্তৃক আয়োজিত এক আলোচনা সভায় যোগ দিয়ে এসব কথা বলেন ওবায়দুল কাদের। সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি আলোচনায় যুক্ত হন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, বিএনপির অপপ্রচার এবং আল জাজিরার প্রতিবেদন একই সুতোয় গাঁথা। সরকারকে বেকায়দায় ফেলতে তারা মিলেমিশে এই কাজটি করেছে, যদিও তা হালে পানি পায়নি। মানুষ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে এমন অপপ্রচার।

al jazeera

গত ১৩ দিনে ২৩ লাখ মানুষ করোনাভাইরাসের ভ্যাকসিন গ্রহণ করেছেন উল্লেখ করে আওয়ামী লীগের এই সাধারণ সম্পাদক বলেন, এটা দ্বারা প্রমাণ হয়- শেখ হাসিনা মানুষের পূর্ণ আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন। অন্যদিকে এটাও প্রমাণ হয়- বিএনপির কোনো বক্তব্য এখন আর মানুষ বিশ্বাস করে না।

অপপ্রচারকে পাত্তা না দিয়ে টিকা গ্রহণ করে শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বের প্রতি সোনালী বার্তা দিয়েছে মানুষ।

sheikh mujib 2020