advertisement
আপনি দেখছেন

বিএনপি ইতোমধ্যেই ভাইরাসে আক্রান্ত হয়েছে, উল্লেখ করে ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, এই ভাইরাস করোনার চেয়েও ভয়াবহ। এর লক্ষণগুলো হলো- মিথ্যাচার, ষড়যন্ত্র আর নেতিবাচকতা। এমতাবস্থায় দলটির রাজনৈতিক আইসোলেশন প্রয়োজন।

obaidul kader 28 12 19ওবায়দুল কাদের

আজ বৃহস্পতিবার (৮ এপ্রিল) নিয়মিত ব্রিফিংয়ের অংশ হিসেবে রাজধানীর সরকারি বাসভবন থেকে ভিডিও করফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

সরকারের এই সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, করোনাকালে আওয়ামী লীগের নেতাকর্মীরা যখন বিভিন্নভাবে মানুষের পাশে এসে দাঁড়াচ্ছে তখন বিএনপি ষড়যন্ত্রে লিপ্ত। মিথ্যা কথা ছাড়া তারা কিছু বলতেই জানে না। সোজা কথায়, ষড়যন্ত্র আর মিথ্যার দুষ্টচক্রে আটকে গেছে দলটি।

‘নিজেরা যখন কিছু করতে পারে না, তখন হেফাজতের ওপর ভর করে কিছুদিন আগে দেড়জুড়ে তাণ্ডব চালিয়েছে।’

bnp logo rally nodবিএনপির দলীয় প্রতীক

ওবায়দুল কাদের বলেন, লকডাউন জারি না করায় এক সময় সরকারের সমালোচনা করেছে বিএনপি। এখন লকডাউন জারি করার পর সরকারের এই সিদ্ধান্তের সমালোচনা করছে তারা। দলটি আসলে অন্ধভাবে সমালোচনা করে, গঠনমূলক সমালোচনা এদের অভিধানে নেই।

‘বিএনপির এসব অপরাজনীতির কারণে এক সময়ের সমর্থকরাও দলটি ছেড়ে চলে যাচ্ছে। সঙ্গত কারণেই যত সময় গড়াবে, রাজনৈতিকভাবে তারা দেউলিয়া হয়ে উঠবে।’ বলেন ওবায়দুল কাদের।