advertisement
আপনি দেখছেন

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা করোনায় আক্রান্ত। উন্নত চিকিৎসার জন্য বিমান বাহিনীর এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় আনা হয়েছে।

mp badshah in air ambulanceএয়ার অ্যাম্বুলেন্সে এমপি বাদশা

প্রধানমন্ত্রীর কার্যালয়ের বিশেষ ব্যবস্থাপনায় আজ বৃহস্পতিবার বিকেল ৩টায় এমপি বাদশাকে ঢাকায় আনা হয়। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়েছে তাকে।

করোনার টিকার দ্বিতীয় ডোজ নেয়ার পরও সংক্রমিত হওয়া বাদশা চিকিৎসাধীন ছিলেন রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে। সেখানে তার চিকিৎসায় ১৪ সদস্যের মেডিক্যেল বোর্ড বসে আজ দুপুরে।

মেডিক্যাল বোর্ড বৈঠক শেষে উন্নত চিকিৎসার জন্য এমপি বাদশাকে ঢাকায় পাঠানোর কথা জানায়। এ বোর্ডের প্রধান রামেক হাসপাতালের মিডিসিন বিভাগের প্রধান ডা. খলিলুর রহমান।

mp badshahফজলে হোসেন বাদশা, ফাইল ছবি

এ বিষয়ে রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বলেন, এমপি সাহেবের শারীরিক অবস্থা ভালো ও স্থিতিশীল রয়েছে। ডিডাইমার রিপোর্ট অস্বাভাবিক থাকায় তাকে ঢাকায় পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়।

জ্বর অনুভূত করায় গত মঙ্গলবার রামেক ল্যাবে করোনার নমুনা দেন ওয়ার্কার্স পার্টির নেতা বাদশা। পরদিন গতকাল বুধবার পজিটিভ আসলে রাতেই হাসপাতালে ভর্তি করা হয় তাকে।