advertisement
আপনি দেখছেন

করোনায় আক্রান্ত বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার সিটি স্ক্যান করাতে রাজধানীর বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে (সাবেক অ্যাপোলো হাসপাতাল) নেয়া হয়েছে। আজ বৃহস্পতিবার রাত ৯টা ৪০ মিনিটের দিকে হাসপাতালে পৌঁছায় তাকে বহনকারী গাড়ি। 

khaleda zia in hospital 1হাসপাতলে যাওয়ার পথে গাড়িতে খালেদা জিয়া

খালেদা জিয়ার গাড়ি হাসপাতালে পৌঁছানোর পরই নিরাপত্তার কারণে গেট বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। তবে এ বিষয়ে তার চিকিৎসকরা ও বিএনপির পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

গেট বন্ধের বিষয়ে জানতে চাইলে নিরাপত্তাকর্মী জাহিদ আকবর জানান, হাসপাতাল কর্তৃপক্ষ ছাড়া অন্য কেউ এখন ভেতরে প্রবেশ করতে পারবে না। তার পরেও কাউকে ঢুকতে হলে কর্তৃপক্ষের অনুমতি নিতে বলা হয়েছে।

khaleda zia in hospital 2রাত ৯টা ২৫ মিনিটে গুলশানের ‘ফিরোজা’ থেকে বের হয় খালেদা জিয়ার গাড়ি

এর আগে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক দলের নেতৃত্বে থাকা ডা. এফ এম সিদ্দিকী বলেন, করোনা আক্রান্তের এক সপ্তাহ পার করছেন ম্যাডাম। সে অনুযায়ী, দ্বিতীয় সপ্তাহে প্রবেশ করছেন তিনি। কোভিডের যত জটিলতা, তা দ্বিতীয় সপ্তাহেই দেখা যায়। সে জন্য তার ব্যাপারে সাবধানতা অবলম্বন করতে চাই আমরা।

খালেদা জিয়ার প্রয়োজনীয় সকল পরীক্ষা করা হয়েছে জানিয়ে তিনি বলেন, সব দিক থেকে তিনি মোটামুটি ভালো আছেন, আলহামদুলিল্লাহ। সিটি স্ক্যানটা বাকি আছে, তাও দ্রুত সময়ের মধ্যে করানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে।

তবে সিটি স্ক্যান কোন হাসপাতালে করা হবে, সে বিষয়টি ওই সময় স্টষ্ট করেননি ডা. এফ এম সিদ্দিকী। কখন করা হবে, তাও পরে জানানো হবে বলে উল্লেখ করেন তিনি।

dr fm siddiquiডা. এফ এম সিদ্দিকীর ব্রিফিং, ফাইল ছবি

গত রোববার বেগম খালেদা জিয়ার জন্য রাজধানীর একটি হাসপাতালে আইসিইউসহ কেবিন বুকিং করে রাখার কথা জানিয়েছিলেন তার ব্যক্তিগত চিকিৎসক ও ভাগ্নে ডা. মামুন।

প্রসঙ্গত, খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজায় গৃহকর্মী ফাতেমাসহ ৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের চিকিৎসা চলছে ফিরোজাতেই।