advertisement
আপনি দেখছেন

দেশে এসে আটকে পড়া যেসব সৌদি প্রবাসী ফ্লাইট মিস করেছেন, তাদের জন্য সুখবর দিয়েছে সৌদি এয়ারলাইন্স। বলা হয়েছে, যেসব যাত্রী গত ১৪ এপ্রিল থেকে ফ্লাইট মিস করেছেন, আগামীকাল রোববার থেকে সৌদি এয়ারলাইন্স তাদের জন্য ফ্লাইট পরিচালনা করবে।

saudi airlinesসৌদি এয়ারলাইন্স

সৌদি এয়ারলাইন্সের প্রধান শাখার ম্যানেজার জাহিদুল আমিন আজ শনিবার প্রবাসীদের উদ্দেশে এ কথা জানিয়েছেন।

তিনি বলেন, ১৪ থেকে ১৮ এপ্রিল পর্যন্ত ফ্লাইট মিস করাদের প্রত্যেককে সৌদি আরবে পাঠানোর ব্যবস্থা করা হবে। এ জন্য আগামীকাল রোববার থেকে ফ্লাইট শুরু করবে সৌদি এয়ারলাইন্স। প্রথম দিন ১৪ তারিখের যাত্রীদের ফ্লাইট শুরু হবে।

এর পর পর্যায়ক্রমে আগামী সোমবার (১৯ এপ্রিল) ১৫ এপ্রিলের টিকিট, মঙ্গলবার (২০ এপ্রিল) ১৬ এপ্রিলের টিকিট, বুধবার (২১ এপ্রিল) ১৭ এপ্রিলের টিকিট এবং বৃহস্পতিবার (২২ এপ্রিল) ১৮ এপ্রিলের টিকিট দেওয়া হবে, বলেন সৌদি এয়ারলাইন্সের ওই কর্মকর্তা।

bangladesh biman dream liner 787বাংলাদেশ বিমান

জাহিদুল আমিন আরো বলেন, ১৯ থেকে ২২ এপ্রিল পর্যন্ত যারা ফ্লাইট মিস করেছেন, সেসব সৌদি যাত্রীদের পাঠানোর তারিখ পরবর্তীতে জানানো হবে।

উল্লেখ্য, চলমান লকডাউনের কারণে বিভিন্ন দেশে বিশেষ ফ্লাইট পরিচালনার ঘোষণা দিয়েছিল বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। সে অনুযায়ী যাত্রীরা টিকিটও কাটেন। কিন্তু আজ শনিবার যাত্রার প্রথম দিনই ৭টি ফ্লাইট বাতিল করা হয়েছে।