advertisement
আপনি দেখছেন

হেফাজতে ইসলামের বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক মামুনুল হকের ফের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। চলতি বছরের মার্চে বায়তুল মোকাররমে হেফাজত ইসলাম বাংলাদেশের তাণ্ডবের ঘটনায় করা পৃথক দুটি মামলায় এই রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

mamunul haque court

আগের রিমান্ড শেষে আজ মঙ্গলবার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় বায়তুল মোকাররমে হেফাজতের তাণ্ডবের ঘটনায় পল্টন থানায় করা (৬০(৩)২১) মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন পুলিশ। শুনানি শেষে বিচারক ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

অন্যদিকে, বায়তুল মোকাররমে চলতি বছরের মার্চে হেফাজতের তাণ্ডবের ঘটনায় পল্টন থানায় করা মামলায় (৫৭(৩)২১) মামলার সুষ্ঠু তদন্তের জন্য মামুনুল হককে ৭ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন পুলিশ। শুনানি শেষে বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াসির আহসান চৌধুরী গত সোমবার (২৬ এপ্রিল) শুনানি শেষে দুই মামলায় ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন। তার আগে মোহাম্মদপুর থানায় করা নাশকতার মামলায় ৭ দিনের রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগ গত ১৮ এপ্রিল রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেপ্তার করে।