advertisement
আপনি দেখছেন

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, দেশে করোনার সংক্রমণের কারণে একটা সঙ্কট চলছে। এ অবস্থায় আওয়ামী লীগ মানুষের পাশে থাকলেও বিএনপি ও তার মিত্রদের কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। তারা বসে বসে সরকারের ভুল ধরছে। যে কোনো বিষয়ে সরকারের ত্রুটি খোঁজা তাদের মজ্জাগত স্বভাব হয়ে দাঁড়িয়েছে।

obaidul kader al

আজ মঙ্গলবার (৪ মে) নিয়মিত ব্রিফিংয়ের অংশ হিসেবে রাজধানীর সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, এসির বাতাস আর সুন্দর সাজানো-গোছানো কক্ষে বসে বিএনপি নেতারা সরকার এবং ক্ষমতাসীন দলের ভুল ধরে যাচ্ছেন প্রতিনিয়ত। কিন্তু কাজের বেলায় তাদেরকে খুঁজে পাওয়া যাওয়া যাচ্ছে না। করোনাকালে কোনো অসহায় মানুষের পাশে তাদেরকে দেখা যায়নি।

তিনি আরও বলেন, বিএনপিকে এখন মাঝে মাঝে দেখা যায় জাতীয় প্রেস ক্লাবের সামনে। এছাড়া আরও দেখা যায় নয়াপল্টন কিংবা খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে। যেন মানুষের সঙ্গে দলটির কোনো সম্পর্কই নেই। যদি থাকতো তাহলে তারা মানুষের পাশে এসে কথা বলতেন এবং এই করোনাকালে নানাভাবে সাহায্য-সহযোগিতা করতেন।