advertisement
আপনি দেখছেন

বৃদ্ধ এক রিকশাচালককে সজোরে চড় থাপ্পড় মারছেন তার ছেলের বয়সী এক যুবক, এমন একটি ভিডিও ভাইরাল হয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। কিন্তু ঘটনাটি কোথায়, নির্যাতনকারী ওই যুবকটি কে, কেনইবা রিকশাচালককে মারছে- এসব প্রশ্নের উত্তর পাওয়া যাচ্ছিল না। অবশেষে পুলিশ ওই যুবককে গ্রেপ্তার করেছে, তাতে বেরিয়ে এসেছে সব প্রশ্নের উত্তর।

rickshaw driver torture

বাংলাদেশ পুলিশের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে আজ মঙ্গলবার (৪ মে) সন্ধ্যায় বিষয়টি জানানো হয়।

সেখানে বলা হয়েছে, একজন সাংবাদিক পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে ভিডিওটি পাঠিয়ে ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানায়। সেই প্রেক্ষিতে অভিযানে নামার কয়েক ঘণ্টার মধ্যেই নির্যাতনকারী ওই যুবককে আটক করে পুলিশ।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়, রাজধানী ঢাকার বংশালে ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার (৪ মে) দুপুর দেড়টায়। নির্যাতনকারী যুককের নাম সুলতান আহমেদ। বংশাল এলাকায় তার একটি চারতলা বাড়ি রয়েছে। পাশেই তার সাইকেলের ব্যবসা। এলাকায় বেশ প্রভাব খাটিয়ে চলে সে।

বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহীন ফকির বলেন, অভিযুক্তকে থানায় নিয়ে এসেছি। জিজ্ঞাসাবাদে বৃদ্ধ রিকশাচালকের গায়ে হাত তোলার কোনো কারণ বলতে পারেনি সে। এলাকায় যেহেতু তার খুব প্রভাব, তাই বিনা কারণেই সে এমনটা করেছে বলে জানায় প্রত্যক্ষদর্শীরা। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।