advertisement
আপনি দেখছেন

নরসিংদীতে ট্রাক ও মাইক্রোবাসের মধ্যে মারাত্মক সংঘর্ষের ঘটনা ঘটেছে। গতকাল শনিবার (১৯ জুন) রাত ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে নরসিংদীর পাঁচদোনা-ঘোড়াশাল-টঙ্গী সড়কের সাকুরার মোড়ে। এতে শিশুসহ ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৭ জন, যাদের দুজনের অবস্থা আশঙ্কাজনক।

norsingdi accident

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার এনামুল হক সাগর। তিনি জানান, সংঘর্ষের সঙ্গে সঙ্গে মারা গেছেন সাভার জেলার আশুলিয়ার জিরাবো এলাকার আব্দুর রশিদের স্ত্রী রুবি আক্তার (৩৩) ও তার মেয়ে রাইমা খান (৫)। সাদেক খান ও সামসুন্নাহার নামে অন্য দুজন হাসপাতাল নেয়ার পথে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।

দুর্ঘটনার বিবরণ দিতে গিয়ে আহত একজন জানান, মাইক্রোবাসযোগে পরিবারের ১৪ সদস্য মিলে সাভারের জিরাবো এলাকা থেকে সিলেটে শাহজালাল ও শাহপরান (র.)-এর মাজার জিয়ারত করতে যান তারা। রাতে সেখান থেকে আশুলিয়ার দিকে ফিরছিলেন। এ সময় পাঁচদোনা-ঘোড়াশাল-টঙ্গী সড়কের সাকুরার মোড়ে পৌঁছালে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে ছিটকে পড়ে। পুলিশ এবং স্থানীয়রা এসে আহতদের দ্রুত নরসিংদী সদর হাসপাতালে পাঠায়। অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে ৪ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।