advertisement
আপনি দেখছেন

নারায়ণগঞ্জের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী তার মা মমতাজ বেগমকে হারিয়েছেন। তাই সান্ত্বনা দিতে তার দেওভোগের বাড়ি ‘চুনকা কুটিরে’ ছুটে গেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি এ কে এম শামীম ওসমান। এ সময় রাজনৈতিক প্রতিদ্বন্দ্বী আইভীর মাথায় হাত বুলিয়ে দেন ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতা শামীম। আজ মঙ্গলবার বিকেল পৌনে ৫টায় এমন দৃশ্যের অবতারণা হয়।

selina hayat ivy shamim osmanসেলিনা হায়াত আইভীর মাথায় শামীম ওসমানের হাত

আইভীর বাড়িতে থাকা তার দুই ভাই আহমেদ আলী রেজা উজ্জ্বল ও আলী রেজা রিপনকেও সান্ত্বনা দেন শামীম ওসমান। মাতৃবিয়োগের শোক সহ্য করার মতো ধৈর্যদানের জন্য মহান আল্লাহর কাছে দোয়া করেন তিনি। আইভীর বাবা আলী আহাম্মদ চুনকা ছিলেন বিলুপ্ত নারায়ণগঞ্জ পৌরসভার প্রয়াত চেয়ারম্যান।

পরে আইভীকে পাশে নিয়ে শামীম ওসমান বলেন, চাচি অত্যন্ত ভালো মানুষ ও আল্লাহওয়ালা ছিলেন। তার জন্য আমাদের দোয়া করতে হবে, তার আত্মা যেন শান্তি পেতে পারে সেভাবে চলতে হবে আমাদের। আমিও এতিম হওয়ায় এতিমের কষ্টটা আমি বুঝি।

selina hayat ivy shamim osman 1আইভীর বাসায় শামীম ওসমান

এ সময় আইভী বলেন, শনিবার আসরের পর মসজিদে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হবে, আপনারা আসবেন। এর জবাবে নিজের সঙ্গে যাওয়া আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাস্ক পরে মিলাদে অংশ নেয়ার আহ্বান জানান শামীম ওসমান।

এর আগে আজ বিকেলে নারায়ণগঞ্জের মাসদাইরে সিটি কেন্দ্রীয় কবরস্থানে যান শামীম ওসমান। সেখানে আইভীর মা মমতাজ বেগমের কবর জিয়ারত করেন এবং দোয়া পাঠ করেন তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য সংগঠনের নেতাকর্মীরা।